• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঘরে ঢুকে মিলল পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ

    অনলাইন ডেস্ক | ১৭ আগস্ট ২০১৭ | ৩:২৮ অপরাহ্ণ

    ঘরে ঢুকে মিলল পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ

    রাজধানীর নিউমার্কেট এলাকার সরকারি আবাসন (কোয়ার্টার) থেকে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম তাসলিমা আক্তার (৩৫)। বুধবার রাত ৮টার দিকে নিউমার্কেট পুলিশ কোয়ার্টারের নীহারিকা ভবনের আটতলার একটি কক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।


    তাসলিমা পুলিশের বিশেষ শাখার সহকারী উপপরিদর্শক (এএসআই) আমিরুজ্জামানের স্ত্রী।

    ajkerograbani.com

    তাসলিমার ভাই ইমরান জানান, তাঁদের গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেলার দোয়ারপার গ্রামে। তাসলিমার স্বামী পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) এএসআই আমিরুজ্জামান বিমানবন্দর ইমিগ্রেশনে কর্মরত। এক মেয়েসহ তাঁরা স্বামী-স্ত্রী ওই কোয়ার্টারে থাকেন।

    ইমরানের ভাষ্য, বুধবার সন্ধ্যায় পুলিশ কর্মকর্তা আমিরুজ্জামান তাঁকে ফোন করে বাসায় ডাকেন। এর পর তিনি গিয়ে তাঁর দুলাভাই আমিরুজ্জামানকে বাসা থেকে বের হয়ে যেতে দেখেন। এ সময় কোনো কিছু হয়েছে কি না জানতে চাইলে আমিরুজ্জামান তাঁকে বলেন, ‘তোর বোন উপরে আছে, গিয়ে দেখা কর।’

    তখন ইমরান কক্ষের সামনে গিয়ে ভেতরে থেকে দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন তিনি। এ সময় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাসলিমাকে ঝুলন্ত পাওয়া যায়। তাঁকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাসলিমাকে মৃত ঘোষণা করেন।

    ইমরান বলেন, ‘শুনেছি তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে।’

    এ বিষয়ে ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ মর্গে রাখা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755