• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঘরে তালা দিয়ে শ্বশুর-শাশুড়ি, স্ত্রীসহ ৫ জনকে কোপাল জামাই

    | ১৮ সেপ্টেম্বর ২০২০ | ৬:৫৫ অপরাহ্ণ

    ঘরে তালা দিয়ে শ্বশুর-শাশুড়ি, স্ত্রীসহ ৫ জনকে কোপাল জামাই

    টাঙ্গাইলের মির্জাপুরে শ্বশুর-শাশুড়ি, স্ত্রী, স্ত্রীর বড় বোন ও তার তিন বছরের এক শিশুকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। যৌতুকের টাকা না পেয়ে সিরাজ মিয়ার মেয়ের জামাই স্বপন মিয়া শ্বশুর বাড়ির একটি ঘরে সবাইকে আটকিয়ে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। এলাকাবাসী ঘাতক স্বপনকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত আটটার দিকে মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া গ্রামে।


    আহতরা হলেন- স্বল্প মহেড়া গ্রামের মৃত. হবি মিয়ার ছেলে সিরাজ মিয়া (৬০), তার স্ত্রী সূর্যভানু বেগম (৫২), মেয়ে শিলা আক্তার (১৮), বড় মেয়ে রাজিয়া বেগম (২৫) ও তার তিন বছরের শিশু কন্যা তাইবা। আহতদের টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে সিরাজ মিয়া, শিলা ও রাজিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া জানিয়েছেন।


    পুলিশ ও এলাকাবাসী জানান, মির্জাপুর উপজেলার স্বল্প মহেড়া গ্রামের সিরাজ মিয়ার মেয়ে শিলা আক্তারের সঙ্গে একই উপজেলার জামুর্কী ইউনিয়নের পুর্ব গোড়ান গ্রামের আতোয়ার হোসেনের ছেলে স্বপন মিয়ার (২৫) সঙ্গে চার মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বপন স্ত্রী শিলাকে মারপিট ও নানাভাবে নির্যাতন শুরু করেন। শিলা বিষয়টি বাবা-মাকে জানান। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গত কয়েকদিন আগে শিলা বাবার বাড়ি চলে আসেন। শিলা গত বুধবার ঘটনাটি মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়াকে জানান। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বপন চাকু ও দা নিয়ে শ্বশুর বাড়িতে আসে। রাত আটরার দিকে বাড়ির লোকজন কিছু বুঝে উঠার আগেই স্বপন ঘরে তালা দিয়ে শ্বশুর সিরাজ মিয়া, শাশুড়ি সূর্যভানু বেগম, স্ত্রী শিলা আক্তার (১৮), স্ত্রীর বড় বোন রাজিয়া বেগম (২৫) ও তার তিন বছরের শিশু কন্যা তাইবাকে কুপিয়ে গুরুতর জখম করে।

    পরে তাদের আর্তচিৎকারে আশপাশের বাড়ির লোকজন এসে দরজা ভেঙে তাদের উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠান। এসময় উত্তেজিত গ্রামবাসী স্বপনকে গনধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669