• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঘর ভাঙছে মাহির

    ডেস্ক | ০২ জানুয়ারি ২০২০ | ১১:৫০ অপরাহ্ণ

    ঘর ভাঙছে মাহির

    অগ্নি’খ্যাত ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১৬ সালের মাঝামাঝি সয়য়ে সিলেটর বড় ব্যবসায়ী পারভেজ মাহমুদকে বিয়ে করেছিলেন। তবে এই দম্পত্তির সাংসারিক জীবনে ভাঙনের আচ পাওয়া যাচ্ছে। তবে সেই ভাঙন নাকি এখন বিচ্ছেদে রূপ নিতে যাচ্ছে। মাহির একাধিক ঘনিষ্ট সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


    জানা গেছে, বেশ কয়েক মাস ধরে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। থাকছেন আলাদাও। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও মাহির পোস্ট করা ছবিতে দেখা যায় না অপুকে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি।


    সে সময় মাহি বলেছিলেন, ‘ব্যক্তিগত অভিমানের কারণে আপাতত অপুর সঙ্গে ছবি প্রকাশ করছেন না তিনি।’ তাও গত বছরের শুরুর কথা। এর মধ্যেও তাদের ‘ব্যক্তিগত অভিমান’ ভাঙেনি, এমনটাই বলছে ফেসবুক ও ইনস্টাগ্রাম। এখনও মাহি-অপু কেউই ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেনি।

    ঘনিষ্টসূত্র থেকে আরও জানা যায়, মাহি এখন তার ফ্যাশন হাউজ ‘ভারা’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর অপু ব্যস্ত আছেন তার সিলেটের ব্যবসা নিয়ে।

    এদিকে, বছরের প্রথমদিন মাহির ফেসবুক পোস্ট ‘গুঞ্জনের আগুনে’ নতুন করে ঘি ঢালে। মাহি তার ফেসবুকে পোস্টে লিখেছেন- ‘১৯৯৩-২০১৯ পর্যন্ত আমার প্রথম realisation। আমার জীবনে এখনো কোনো প্রথম ভালোবাসা/ সত্যিকারের ভালোবাসা আসেনি।’ আর নতুন বছর মাহি উদযাপন করেছেন তার বন্ধুদের সঙ্গে। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সেই ছবিই প্রকাশ করেছেন তিনি। সেখানেও দেখা যায়নি অপুকে।

    এছাড়াও জানা যায়, শোবিজ অঙ্গনের কোনো অনুষ্ঠান কিংবা শুটিং সেটে অপুকে এখন আর দেখা যায় না। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’র শুটিংয়েও আসেননি অপু। কিন্তু একটা সময় মাহির প্রায় সব ছবির শুটিংয়ে অপুকে দেখা গেছে।

    বিচ্ছেদ নাকি শুধুই মনোমালিন্যতা বিষয়টির খেলাসা করতে মাহির ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে মাহির সঙ্গে সাম্প্রতিক বিষয়গুলো নিয়ে অপু স্রেফ গুঞ্জন বলেই মন্তব্য করেছেন।

    তিনি বলেন, ‘একটা সংসারে চলতে গেলে স্বাভাবিক কিছু সমস্যা হতেই পারে। আর আমি হলাম মিডিয়ার বাইরের মানুষ, মাহি মিডিয়ার। ফলে আমাদের মধ্যে বনিবনা নিয়ে একটু ঝামেলা হতেই পারে। এর বাইরে আর কিছুই না।’

    উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও মাহমুদ পারভেজ অপুর বিয়ে সম্পন্ন হয়। দুজনের মধ্যে পূর্ব পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে করেন মাহি-অপু। এর আগে, ওই বছর ১২ মে গোপনে মাহি ও অপুর বাগদান হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669