• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঘাড় থেকে মাথা পর্যন্ত ম্যাসাজ দিচ্ছে পাইথন!

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০৩ এপ্রিল ২০১৭ | ১০:৪৭ অপরাহ্ণ

    ঘাড় থেকে মাথা পর্যন্ত ম্যাসাজ দিচ্ছে পাইথন!

    মাথা, ঘাড় ও পিঠের ম্যাসাজ বেশ আরামদায়ক একটি পদ্ধতি। আর এই আরামদায়ক গোটা পদ্ধতির মাঝে যদি একটা পাইথন চলে আসে তাহলে কেমন অনুভূতি হবে আপনার। জার্মানির ড্রেসডেন শহরে এমনই আজব ম্যাসাজের আসর বসিয়েছেন ফক ডোহলার।


    সপ্তাহে দু’দিন নিজের স্যালুনে এই মাসাজের ব্যবস্থা করেন তিনি। আধঘণ্টার এই মাসাজের সময় পোষ্য পাইথন মন্টি’কে তার ক্রেতার ঘাড়ে ছেড়ে দেন ডোহলার। এরপর শুরু হয় আসল খেলা।


    ধীরে ধীরে ক্রেতার ঘাড়ে নিজেকে জড়িয়ে নেয় পাইথন মন্টি। সময়ের সঙ্গে সঙ্গে শক্ত হতে থাকে পাইথনের পাক। কিন্তু একটা সময়ের পর নিজে থেকেই ক্রেতার ঘাড় থেকে নেমে যায় মন্টি। পাইথনের এই পাকে জড়িয়ে থাকার জন্য মানবশরীরের মাসল গুলিও রিল্যাক্সড্ হয়।

    সম্প্রতি এক জার্মান টেলিভিশন সঞ্চালক এই ম্যাসাজ নিতে হাজির হয়েছিলেন ড্রেসডন শহরের হার মোড টিম স্যালুনে। সেখানে ৪ ফুটের মন্টিকে ওই সঞ্চালকের ঘাড়ে ছেড়ে দেন ফক ডোহলার। মন্টিও ধীরে ধীরে নিজের কাজ করে দেয়। গোটা সময়ে সুন্দর ভাবে চুলও কাটিয়ে নেন ওই সঞ্চালক।

    ফক ডোহলার জানিয়েছেন, সাউথ আফ্রিকাতে প্রথম এই পদ্ধতি দেখেছিলেন তিনি। এরপরই এই পদ্ধতি কাজে লাগানোর বিষয়ে তোড়জোর শুরু করেন। আপাতত আধ ঘণ্টার পাইথন মাসাজের জন্য ডোহলার ৩৫ ইউরো বা বাংলাদেশি প্রায় ৩০০০ টাকা চার্জ করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669