বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

ঘুমন্ত স্বামীর গলা কেটে পালাল স্ত্রী

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | প্রিন্ট  

ঘুমন্ত স্বামীর গলা কেটে পালাল  স্ত্রী

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় স্বামীর গলা কেটে পালিয়ে গেছে স্ত্রী। বুধবার সন্ধ্যায় ইসলামাবাদ ইউপির আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকায় এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত স্বামী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, বুধবার সন্ধ্যায় থানার নিকটস্থ ইসলামাবাদ ইউপির আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার একটি ঘরে একজন ব্যক্তিকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে মর্মে সংবাদ পাওয়া যায়। এরপর থানার ওসি আবদুল হালিমের নেতৃত্বে পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ধারাল অস্ত্রসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।


হত্যাচেষ্টার শিকার ফরিদুল আলম উপজেলার ইসলামাবাদ ইউপির আউলিয়াবাদ ঢালার দুয়ার এলাকার মৃত হোসেনের ছেলে। অভিযুক্ত স্ত্রী কুলছুমা বেগম পাশের ইসলামপুর ইউপির ভিলেজার পাড়ার চাঁদ মিয়ার কন্যা।

প্রতিবেশী ও স্বজনরা জানান, স্ত্রী কুলছুমা ঘুমন্ত স্বামী ফরিদকে গলা কেটে হত্যার চেষ্টার পর পালিয়ে গেছেন। ঘটনার পর প্রতিবেশীরা ফরিদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল নিয়ে যায়। সেখানে ফরিদের অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। পলাতক স্ত্রীকে আটক করতে পুলিশি অভিযান চলছে।


এলাকাবাসী জানান, ঘটনার আগের দিন স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। এর জেরেই স্ত্রী স্বামীকে হত্যার চেষ্টা করেন।

স্থানীয়রা আরো জানান, এটা তার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী মারা গেছেন। তবে আগের স্ত্রী এবং দ্বিতীয় স্ত্রীর সংসারে সন্তান আছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে। ঘরের কক্ষ রক্তে ভেজা দেখা যায়। পলাতক স্ত্রীকে ধরতে অভিযান চলছে।

Posted ১:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]