সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যাত্রী নিয়ে খাদে গেল বাস

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যাত্রী নিয়ে খাদে গেল বাস

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫ জন।

মঙ্গলবার ভো‌রে ভূঞাপুর-টাঙ্গাইল আঞ্চ‌লিক সড়‌কে উপ‌জেলার নারা‌ন্দিয়া ইউ‌নিয়‌নের যদুরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে। নিহত ছা‌য়েদ আলী খান নওগাঁর পোরশা উপ‌জেলার কোচপুর গ্রা‌মের বাসিন্দা।


‌নিহ‌তের ভা‌তিজা বাসযাত্রী আ‌মিনুল ইসলাম বলেন, চাচাসহ তিনজন ঢাকা যাওয়ার জন‌্য রা‌তে নওগাঁ থে‌কে রওনা হ‌য়ে‌ছি। বাস‌টি বঙ্গবন্ধু সেতু পার হ‌য়ে মহাসড়ক দি‌য়ে না গি‌য়ে ভূঞাপুর হ‌য়ে ঢাকার দি‌কে যা‌চ্ছিল। এ সময় গা‌ড়ি ঠিকভা‌বে চালা‌তে চালক‌কে বারবার সতর্ক করা হ‌য়েছিল। প‌রে বাস‌টি সড়‌কে মোড় নিতে গিয়ে নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দে প‌ড়ে যায়।

আরেক বাসযাত্রী বলেন, চালক ঘু‌মিয়ে বাস চালা‌চ্ছি‌লেন। বারবার তাকে সতর্ক করার পরও দুর্ঘটনা ঘট‌লে। দুর্ঘটনার পর চালক, সুপারভাইজার ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছেন।


টাঙ্গাইল ফায়ার সা‌র্ভিসের উপসহকা‌রী প‌রিচালক মো. আলাউ‌দ্দিন ব‌লেন, ঘটনাস্থ‌ল থেকে একজ‌নের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। আহত ১৫ জন টাঙ্গাইল সদর হাসপাতা‌লে চিকিৎসাধীন রয়েছেন।

কালিহাতী থানার এসআই কাজী ফয়েজুর রহমান জানান, মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Facebook Comments Box

Posted ১০:৩৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১