• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চট্টগ্রাম পর্ব শেষে শীর্ষে কুমিল্লা

    স্পোর্টস ডেস্ক | ০৩ ডিসেম্বর ২০১৭ | ৮:৫৬ অপরাহ্ণ

    চট্টগ্রাম পর্ব শেষে শীর্ষে কুমিল্লা

    চট্টগ্রাম পর্বের মধ্যদিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় পর্বের খেলা শেষ হলো। যেখানে শীর্ষ থেকেই ঢাকায় ফিরছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ পর্বের খেলা সহ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।


    এর আগে চট্টগ্রামে শীর্ষে থেকেই খেলতে গিয়েছিল তামিম ইকবালের নেতৃত্বে কুমিল্লা। আর গতকাল ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে জিতে সেই স্থান পাকাপোক্ত করে রাখলো নাফিসা কামালের মালিকানায় দলটি। এখন পর্যন্ত ৯ ম্যাচে সাত জয় ও দুই হারে ১৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে কুমিল্লা।


    কুমিল্লাসহ দ্বিতীয়স্থানে থাকা খুলনা টাইটান্স বিপিএলের শেষ চার প্রায় নিশ্চিত করে রেখেছে। ১০ ম্যাচে ছয়টি জয় ও তিনটি হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) ১৩ পয়েন্ট নিয়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল দ্বিতীয়।

    শেষ ম্যাচ হারলেও আগের তৃতীয় অবস্থান ধরে রেখেছে সাকিব অাল হাসানের ঢাকা। ১০ ম্যাচে পাঁচ জয় ও চার হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) ১১ পয়েন্ট নিয়ে তৃতীয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তবে ৯ ম্যাচে পাঁচ জয় ও চার হারে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রংপুর রাইডার্স।

    এদিকে রাজশাহী কিংস নিজেদের শেষ ম্যাচ জিতে শেষ চারের আশা এখনও টিকিয়ে রেখেছে। ১০ ম্যাচে চার জয় ও ছয় হারে আট পয়েন্ট অর্জন করা দলটির অবস্থান পাঁচে।

    সাত দলের মধ্যে আসরের শেষ দুই দল সিলেট সিক্সার্স ও চিটাগং ভাইকিংসের আশা প্রায় শেষ। শুরুটা ভালো করেও শেষ সাত ম্যাচে জয়হীন নাসির হোসেনের সিলেট। ১০ ম্যাচে তিন জয় ও ছয় হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) সাত পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে সিলেট। আর সমান ১০ ম্যাচে মাত্র দুই জয় ও সাত হারে (এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) পাঁচ পয়েন্ট নিয়ে তলানিতে চিটাগং।

    চট্টগ্রাম পর্বের পর দু’দিন বিরতি দিয়ে আগামী ২ ডিসেম্বর মিরপুরে আবারও খেলা শুরু হচ্ছে। ৩৫তম ম্যাচে দুপুরে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে কুমিল্লা। পাশাপাশি সন্ধ্যায় রাজশাহী কিংসের মুখোমুখি হবে ঢাকা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673