• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক | ০২ ডিসেম্বর ২০১৯ | ১০:৫১ পূর্বাহ্ণ

    চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

    গণতান্ত্রিক যুবদল চট্টগ্রাম মহানগর শাখার কার্যকরী কমিটির সভা রবিবার বিকাল ৫ টায় ফয়েজ লেক অস্থায়ী কার্যালয় কার্যালয়ে সংগঠনের নগর শাখার সভাপতি বি.এম ছায়েদুল হক’র সভাপতিত্বে ও সহ-সভাপতি মোঃএনাম উদ্দিনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আজহারুল ইসলাম অপু, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোজ্জামল হক, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, শ্রম ও কর্মসংস্থান সম্পাদক, মোঃ তৈয়ব আলী।

    বক্তব্যের শুরুতে এলডিপির সম্মানিত চেয়ারম্যান ডক্টর কর্নেল অলি আহমদ বীরবিক্রম মহোদয় ও যুগ্ম মহাসচিব কেন্দ্রীয় গণতান্ত্রিক যুবদলের সভাপতি মোহাম্মদ তমিজউদ্দিন টিটু কে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।


    বক্তারা বলেন, নবগঠিত কমিটিকে দলের দীর্ঘদিন ত্যাগীরা মূল্যায়িত হয়েছে এবং বিশেষ করে তরুণ সমন্বয় সুন্দর একটি কমিটি হয়েছে, তরুণরাই আগামীর স্বপ্নদেষ্টা নিয়ে এগিয়ে যেতে হব।

    আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝির অবকাশ নাই,আমরা সবাই-ই ড. অলির সৈনিক আমরা দলের জন্য একসাথে কাজ করব।

    সভাপতি তার বক্তব্য বলেন শুরুতে নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা অভিনন্দন জানান।

    তিনি বলেন, আমরা দলের অনুগত হয়ে সবাইকে নিয়ে একযোগে কাজ করব।
    কেন্দ্রের অনুমোদিত পঁয়ত্রিশ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি করা হয়েছে।
    আমরা থানা কমিটি শেষ করে পূর্ণাঙ্গ কমিটি করতে পারব, ইনশাআল্লাহ। কাউকে বাদ দিয়ে নয় সবাইকে নিয়ে একযোগে কাজ করতে চাই। এবং আমি সকলের সহযোগিতা চাই। আশা করি অতীতের ন্যায় আপনার পাশে থেকে সহযোগিতা করবেন।

    বিজয়ের মাসে মানুষের ভোটাধিকার, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য একযোগে কাজ করতে হবে। পরে তিনি বিজয় মাসে কর্মসূচি ঘোষণা করেন। ১৫ ডিসেম্বর রাত ১২ টা ১ মিনিটে শহীদ বেদিতে পুষ্পার্পণ।১৬ ই ডিসেম্বর সকাল দশটা বিজয় র‍্যালী, বিকেল তিনটায় বিজয় দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

    এতে আরো উপস্থিত ছিলেন নগর গণতান্ত্রিক যুবদল যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ করিম প্রচার সম্পাদক মোহাম্মদ বোরহান উদ্দিন সহ-অর্থ সম্পাদক মোরশেদ সদস্য নুরুল আমিন মোহাম্মদ শাহিন ও অন্যান্য নেতৃবৃন্দ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী