বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চন্দনাইশ ও সাতকানিয়ায় ৫৫০০ পরিবারের মাঝে কর্নেল অলির খাদ্যসামগ্রী বিতরণ

মনজুর মুহাম্মদ   |   শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

চন্দনাইশ ও সাতকানিয়ায় ৫৫০০ পরিবারের মাঝে কর্নেল অলির খাদ্যসামগ্রী বিতরণ

লিবারেল ডেমোক্রেটিক পার্টি(এলডিপি)’র প্রেসিডেন্ট ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম ও তার পরিবারের পক্ষ থেকে চন্দনাইশ ও সাতকানিয়া ( আংশিক) এলাকার ৫৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
চন্দনাইশ উপজেলা এলডিপির সভাপতি মোতাহের মিয়া চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আকতার আলম জানান, ড. কর্ণেল অলি আহমদ বীর বিক্রম চন্দনাইশ পৌরসভা, দোহাজারী পৌরসভা, চন্দনাইশ ও সাতকানিয়া ( আংশিক) ইউনিয়ন-ওয়ার্ডে একযোগে গাড়ি করে কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া গরীব মানুষের ঘরে ঘরে গিয়ে এসব জিনিসপত্র পৌঁছে দেয়ার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেছেন। তাঁর নির্দেশনা অনুযায়ী প্রকৃত অসহায় গরীব মানুষের ঘরে ঘরে কর্ণেল অলির ত্রাণসামগ্রী পৌঁছে দিতে তালিকা প্রস্তুত করে ঘরে ঘরে গিয়ে পৌছে দেওয়া হচ্ছে।
কর্ণেল অলি এ দুর্যোগ মূহুর্তে সামর্থ্য অনুযায়ী অসহায় গরীব মানুষের পাশে দাঁড়াতে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন।
কর্ণেল অলি আহমদ বীর বিক্রম এ দুঃসময় কাটিয়ে উঠতে মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া কামনা করেন। তিনি সকলে সুস্থ ও সুরক্ষিত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। মরণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে দেশব্যাপী লক ডাউনে গৃহে অন্তরীণ কর্মহীন খেটে খাওয়া গরীব মানুষের সহায়তায় এগিয়ে আসার জন্য তিনি সরকার ও দেশের বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানান। কোন গরীব মানুষ যাতে খাদ্যাভাবে কষ্ট না পায় বা অভুক্ত না থাকে তার জন্য সরকারকে যথাযথ কার্যকর ব্যবস্থা গ্রহনেরও আহ্বান জানান।
ইতিমধ্যে ড. কর্নেল অলির পক্ষে চন্দনাইশ পৌরসভায় পৌর এলডিপির সভাপতি আইনুল কবির বিভিন্ন এলাকায় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র গরীব মানুষের মাঝে বিতরণ করেন এবং আরো সার্বিক সহযোগিতা করার প্রস্তুতি নিয়েছেন।
অপর দিকে জননেতা ড. কর্নেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম মহোদয়ের জ্যেষ্ঠপুত্র অধ্যাপক ওমর ফারুক সানি চন্দনাইশ-সাতকানিয়ার সংকটগ্রস্ত গরীব জনসাধারণের খোঁজ খবর নেন। তিনি দলের নেতাকর্মীদের মাধ্যমে প্রতিটি গ্রাম-মহল্লায় খেটে-খাওয়া কর্মহীন জনসাধরণের প্রতিনিয়ত খোঁজ নিচ্ছন। অচিরেই তাদের পাশে দাঁড়াতে ইচ্ছা পোষণ করেন এবং তাদের দূর্দশায় সহমর্মিতা প্রকাশ করেন। চন্দনাইশ-সাতকানিয়ার জনসাধারণের উদ্দেশ্য তিনি আরো বলেন আপনারা দেশের এক ক্রান্তিকালীন সময় অতিক্রম করছেন। অতীতে আপনারা শত প্রতিকূলতায় আপনাদের প্রিয় নেতা কর্নেল অলির প্রতি যে আস্থা ও ভালোবাসা দেখিয়েছেন এবং এখনো যে আস্থা রেখে চলেছেন তার জন্য আমি কর্ণেল অলি সাহেবের পুত্র হিসেবে গৌরববোধ করি। আপনাদের এই অবর্ণনীয় দুর্ভোগে আমি, আমার পরিবার ও এলডিপি পরিবার গভীরভাবে ব্যথিত। আপনাদের দুঃখ কষ্টের ভাগাভাগি করে পাশে থাকতে এলডিপি ও কর্ণেল অলি’র পরিবার অঙ্গীকারবদ্ধ। তাই আপনাদের এই চরম দুর্দিনে আপনাদের পাশে থাকা আমার নৈতিক কর্তব্য বলে মনে করি। যা আপনাদের প্রিয় নেতা এবং আমার শ্রদ্ধেয় পিতা জনাব আলহাজ্ব ড. কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম মহোদয়ের শিক্ষা। আমার পিতা মানবসেবাকে সর্বদা খুবই গুরুত্ব দেন।
পরম করুণাময় আল্লাহপাকের অসীম রহমত আমাদের সকলের উপর বর্ষিত হোক। আপনারা সর্বদা সুস্থ ও সুরক্ষিত থাকুন সেই কামনা করছি। আপনাদের জন্য মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া কামনা করছি, আপনারাও আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

Facebook Comments Box


Posted ১২:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১