• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চন্দ্রদিঘলিয়া ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল বানাতে চাই: চেয়ারম্যান প্রার্থী মুকুল ভূইয়া

    এম.আজমানুর রহমানঃ | ২৫ নভেম্বর ২০২০ | ৯:০৬ পূর্বাহ্ণ

    চন্দ্রদিঘলিয়া ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল বানাতে চাই: চেয়ারম্যান প্রার্থী মুকুল ভূইয়া

    একজন মনিরুজ্জামান ভূইয়া (মুকুল)। যার শরীরে রয়েছে মুক্তিযোদ্ধা পিতার রক্ত। তিনি চন্দ্রদিঘলিয়া ইউনিয়নের ভুঁইয়াপাড়া বীর মুক্তিযোদ্ধা মোতাহার উদ্দিন ভুঁইয়ার সুযোগ্য সন্তান। তিনি চান নিজের জন্মস্থান চন্দ্রদিঘলিয়া ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রুপান্তরিত করতে এবং গোপালগঞ্জ তথা বাংলাদেশের মধ্যে একটি উন্নয়নের রোল মডেল বানাতে নিজের ইউনিয়নকে।


    ইতিমধ্যেই তিনি গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতির দায়িত্ব পালন করছেন। শিক্ষিত ও সুদর্শন হ্যান্ডসাম চেহারার অধিকারী এই আ.লীগ নেতা ছোট থেকেই স্বপ্ন দেখতেন অসহায়-দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে সেবা করার।


    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন শুনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে দরিদ্র জনগোষ্ঠির সেবা করার সেই স্বপ্ন বুকে ধারন করেই রাজনীতিতে প্রবেশ করেন।

    রাজনীতির পাশাপাশি ক্লিন ইমেজের উদীয়মান এই নেতা সাউথ বাংলা কম্পিউটার এর ম্যানেজিং ডিরেক্টর। জনগনের জন্য কাজ করবে বিধায় ব্যবসা প্রতিষ্ঠান থেতে গত ৩মাস দূরে আছে নিজ গ্রামে।

    চেয়ারম্যান প্রার্থী হিসাবে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মনিরুজ্জামান ভূইয়া (মুকুল) এগিয়ে যাচ্ছে জনপ্রিয়তার শীর্ষে। এরই মধ্যে ইউনিয়নের দিন মজুর থেকে শুরু করে ইউনিয়নের ভোটারদের মনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে সাড়া ফেলেছেন ব্যাপক।

    দখল করে নিচ্ছেন ভোটারদের মনে শক্ত অবস্থানও, যুবসমাজেও জনপ্রিয়তা অর্জন করতে পিছিয়ে নেই এই প্রার্থী, ইউনিয়নের সামাজিক কর্মকান্ডে নিরলস কাজ করে যাচ্ছেন মুকুল ভূইয়া। এছাড়া দীর্ঘ ত্রিশ বছরের রাজনৈতিক জীবনে গোপালগঞ্জের রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ডে নানান অবদানও রয়েছে তার।

    এলাকাবাসী ও জনসাধারনের সাথে কথা বলে জানা গেছে, চন্দ্রদিঘলিয়া ইউনিয়নের সম্রান্ত আ.লীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মনিরুজ্জামান ভূইয়া (মুকুল)। লেখা পড়ার পাশাপাশি এলাকার যুবকসহ হতদরিদ্র জনগোষ্ঠীর সাধারণ মানুষের যেকোন সমস্যা ও বিপদে পাশে থেকে সহায়তার পাশাপাশি নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বেশ কিছ বেকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন।

    এভাবেই তিনি তার কর্মদক্ষতা ও নিষ্ঠার সাথে এলাকার আ’লীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ এলাকাবাসীর কাছে হয়ে উঠেছেন সমাজ সেবক ও সবার জনপ্রিয় মুকুল ভাই।

    ইউনিয়নের ভোটারা আরো বলেন- মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হওয়ায়– মুকুল মাত্র কয়েক মাসেই ইউনিয়নের নানান সামাজিক কর্মকান্ডে অংশ নিয়ে ভোটারদের মনে যায়গা করে নিয়েছে। ইউনিয়নের এ প্রান্ত থেকে অপর প্রান্তে প্রতিদিনই ভোটারদের কাছে যাচ্ছেন তিনি।

    যোগ দিচ্ছেন নানান সামাজিক কর্মকান্ডে, চেষ্টা চালিয়ে যাচ্ছেন ভোটারদের মন যুগিয়ে কাজ করার। ইউনিয়নের ভোটারদের যেকোনো সমস্যার কথা জানলেও এগিয়ে যাচ্ছেন তিনি। এতে ভোটারদের মনে প্রভাব পড়ায় খুব সহজেই তার দিকে ঝুকছে ভোটাররা। আগামী ইউপি নির্বাচনে এই ইউনিয়নে শক্ত প্রার্থী হবেন মুকুল ভুইয়া। দলীয় মনোনয়ন অব্যাহত থাকলে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসাবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হবেন তিনি।

    এবিষয়ে আ‘লীগ নেতা মনিরুজ্জামান ভূইয়া (মুকুল) বলেন, ছোট বেলা থেকেই দরিদ্র জনগনের সেবা করার স্বপ্ন দেখতাম। সেই লক্ষ্যই এখনো নেতা-কর্মীসহ সাধারণ জনগনের সাথে মাঠেই আছি, দলীয় প্রতিকী তে যদি নির্বাচন হয় তাহলে গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা গোপালগঞ্জ ২ আসনের সাংসদ জননেতা শেখ ফজলুল করিম সেলিম ভাই আমাকে যোগ্য মনে করে আওয়ামীলীগের মনোনয়ন দিলে আমি নির্বাচন করবো।

    তিনি আরো বলেন, জনগনের মতামত উপেক্ষা করা যাবেনা, জনগনের সেবা করার মনোভাব নিয়েই আমি রাজনীতিতে যোগ দিয়েছি। আগামী চন্দ্রদিঘলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশনকে বাস্তবায়নে কাজ করবে সেই সাথে বাংলাদেশের মধ্যে একটি উন্নয়নের রোল মডেল বানাতে চান চন্দ্রদিঘলিয়া ইউনিয় কে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673