বুধবার, জুন ২৯, ২০২২

চবি হিসাববিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী ১৫ অক্টোবর

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২৯ জুন ২০২২ | প্রিন্ট  

চবি হিসাববিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী ১৫ অক্টোবর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) হিসাববিজ্ঞান বিভাগের ৫০ বর্ষপূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে বিভাগটি। আগামী ১৫ অক্টোবর দিনব্যাপী রজতজয়ন্তী উদযাপন করবে বিভাগটি। অনুষ্ঠানের অংশগ্রহণের জন্য অনলাইন নিবন্ধন শুরু হবে আগামী রোববার (৩ জুলাই) থেকে।

বুধবার (২৯) সকাল সাড়ে ১১টায় বিভাগের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব জানানো হয়।


রোববার শুরু হয়ে নিবন্ধন চলবে আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ অক্টোবর। এদিন ক্যাম্পাসে সকাল থেকে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার পর বিকেলে শহরের জিইসি মোড়স্থ জিইসি কনভেনশন সেন্টারে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। নিবন্ধনে সাবেক শিক্ষার্থীদের জন্য ১ হাজার টাকা, বর্তমান শিক্ষার্থীদের ৩০০ টাকা ও পরিবারের সদস্য প্রতি ৫০০ টাকা ধার্য করা হয়েছে।

এ অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে বিভাগের শিক্ষক ও অ্যালামনাইদের সমন্বয়ে একটি আয়োজক কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক হিসেবে আছেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক হেলাল উদ্দিন নিজামী। সদস্য সচিব হিসেবে আছেন হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আলী আরশাদ চৌধুরী। প্রধান সমন্বয়কারী হিসেবে থাকবেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আইয়ূব ইসলাম।


সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিভাগের সহযোগী অধ্যাপক শাহেদ বীন ছাদেক, ড. মো. ইকবাল হোছাইন, রুমানা আকতার, মো. আলী আরশাদ চৌধুরী, ড. মো. মোরশেদুর রহমান, সহকারী অধ্যাপক সুমন ভট্টাচার্য্য, মো. কাউছার হামিদ, শিমুল চক্রবর্তী, মো. রকিবুল ইসলাম মৈশান, সনজীব সূত্র ধর, প্রভাষক মো. জাহেদুল ইসলাম, তৌহিদ-উজ-জামান খান ও ইশরাত সুলতানা।

Posted ৩:৩৬ অপরাহ্ণ | বুধবার, ২৯ জুন ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]