• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চমকে দিল ৮ জিবি র‍্যামের নুবিয়া জেড১৭!

    অনলাইন ডেস্ক | ০২ জুন ২০১৭ | ১:২৯ অপরাহ্ণ

    চমকে দিল ৮ জিবি র‍্যামের নুবিয়া জেড১৭!

    বেইজিংয়ে স্মার্টফোনের বাজারে তাক লাগালো জেডটিই। তারা তাদের ফ্ল্যাগশিপের পরিচয় করিয়ে দিলো সবার সঙ্গে। এই মোবাইলের স্পেসিফিকেশন শুনলে যেকোনো মানুষের পিলে চমকে যাবে।


    ৩টি সংস্করণ নিয়ে আসছে নুবিয়া জেড১৭। অভ্যন্তরে ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজের দুটো সংস্করণ যাতে রয়েছে ৬ জিবি র‍্যাম। আর তৃতীয়টি ১২৮ জিবি স্টোরেজের ফোন যাতে র‍্যাম দেওয়া হয়েছে ৮ জিবি!

    ajkerograbani.com

    ৫টি রং নিয়ে আসবে বাজারে। এগুলো অরোরা ব্লু, ব্ল্যাক গোল্ড, অবসিডিয়ান ব্ল্যাক, সোলার গোল্ড এবং ফ্লেম রেড। পর্দার ডান ও বামপাশে ফ্রেম আছে বলে মনেই হবে না। তবে ওপর এবং নিচে সামনের ক্যামেরা ও সেন্সর বসানোর জন্য স্থান সংকুলান করা হয়েছে।

    একেবারে চকচকে ধাতব দেহ দারুণ সুন্দর দেখতে। পেছনে রয়েছে ডুয়াল ক্যামেরা। মাঝামাঝি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    নুবিয়া জেড১৭ চলবে অ্যান্ড্রয়েড ৭.১.১ নুগেটে। ৫.৫ ইঞ্চির ফুল এইচডি আইপিএস এলসিডি পর্দা রয়েছে এতে। স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ডুয়াল ক্যামেরার একটি ২৩ এবং অপরটি ১৩ মেগাপিক্সেলের। ক্যামেরায় যুক্ত হয়েছে ২এক্স অপটিক্যাল জুম, ১০এক্স ডায়নামিক জুম, এফ/১.৮ অ্যাপারচার, এলইডি ফ্ল্যাশ ইত্যাদি। সামনে সেলফির জন্য ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

    ৩২০০এমএএইচ শক্তির ব্যাটারিতে যোগ হয়েছে কুইক চার্জ ৪প্লাস প্রযুক্তি। মাত্র ২০ মিনিটে ব্যাটারির ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে।

    প্রিমিয়াম স্পেসিফিকেশন দিয়ে সবাইকে বেশ চমকে দিয়েছে জেডটিই এর নুবিয়া জেড১৭। বিশেষ করে ৮ জিবি র‍্যামের কথা তো কেউ চিন্তাই করেননি। এখন শুধু হাতে পাবার পালা। সূত্র : গেজেটস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757