• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চলছে ব্রাজিল-মেক্সিকোর হাড্ডাহাড্ডি লড়াই

    নিজস্ব প্রতিনিধি | ০২ জুলাই ২০১৮ | ৮:৫৫ অপরাহ্ণ

    চলছে ব্রাজিল-মেক্সিকোর হাড্ডাহাড্ডি লড়াই

    শেষ ষোল’র পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছে ব্রাজিল-মেক্সিকো। এই ম্যাচের জয়ী দল পা রাখবে কোয়ার্টার ফাইনালে। ব্রাজিলের এবারের মিশন হেক্সা বা ষষ্ঠ বিশ্বকাপ জয়। অন্যদিকে সেলেকাওদের বিপক্ষে জয়ের বিকল্প দেখছে না মেক্সিকো।
    খেলায় চলছে হাড্ডাহাড্ডি লড়াই। গোলশূন্য থেকেই প্রথমার্ধ।


    বিশ্বকাপে এই নিয়ে ৫ম বারের মতো পরস্পররের মুখোমুখি হচ্ছে ব্রাজিল-মেক্সিকো। রাশিয়ার সামারা স্টেডিয়ামে দুই দল কোয়ার্টার ফাইনালে যাওয়ার লড়াইয়ে নামে ০২ জুলাই বাংলাদেশ সময় রাত ৮টায়।


    এর আগে চারবারের দেখায় তিনবারই জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল। একটা ম্যাচ ড্র হয়েছিল। চার ম্যাচে কোনো গোলের দেখা পায়নি মেক্সিকো। আর ব্রাজিল দল মেক্সিকোর জালে বল পাঠিয়েছে ১১বার। অর্থাৎ, গোলের হিসেবে ব্রাজিল ১১-০ ব্যবধানে এগিয়ে।

    সব মিলিয়ে এবার ব্রাজিল-মেক্সিকোর ৪১তম মুখোমুখি লড়াই। এর মধ্যে ২৩বার জয়ের দেখা পেয়েছে ব্রাজিল। আর মেক্সিকোর জয় ১০ ম্যাচে।

    শেষ ষোল’র ম্যাচে সামারা এরিনায় বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয়েছে ব্রাজিল-মেক্সিকো।

    ব্রাজিল একাদশে ইনজুরি আক্রান্ত ডিফেন্ডার মার্সেলোকে বেঞ্চে রেখে একাদশ সাজিয়েছেন কোচ তিতে। অন্যদিকে মেক্সিকো দলে নিষেধাজ্ঞার কারণে নামতে পারবেন না মোরেনো। তার স্থলাভিষিক্ত হয়েছেন কারকুইজ।

    ব্রাজিলের একাদশ
    আলিসন, থিয়াগো সিলভা, মিরান্দা, কাসেমিরো, ফিলিপে লুইস, গাব্রিয়েল জেসুস, নেইমার, ফিলিপে কুতিনহো, পাওলিনহো, উইলিয়ান, ফাগনার।

    মেক্সিকোর একাদশ
    গুইয়েরমো ওচোয়া, হুগো আয়ালা , কার্লোস সালসেদো, রাফায়েল মার্কেস, কার্লোস ভেলা, হ্যাভিয়ের হার্নান্দেজ, হেক্তর হেরেরা, আন্দ্রেস গুয়ারদাদো, এদসন আলভারেস, হারভিং লোসানো, হেসাস গাইয়ারদো।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673