রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

চলন্ত বাসে কলেজছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা, গ্রেফতার ২

  |   রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

চলন্ত বাসে কলেজছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা, গ্রেফতার ২

হবিগঞ্জের নবীগঞ্জে চলন্ত বাসে কলেজছাত্রীকে যৌন হয়রানির চেষ্টার করে চালক ও হেলপার। এক পর্যায়ে ওই শিক্ষার্থী বাস থেকে লাফ দিয়ে পড়ে আত্মরক্ষা করে। এ ঘটনায় বাস চালক রিয়াদ মিয়া ও হেলপার রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। 
শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নবীগঞ্জ শহরের ওসমানী রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই কলেজছাত্রী।
স্থানীয়রা জানান, শনিবার সকালে নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর গ্রামে বৃন্দাবন কলেজের অনার্স পড়ুয়া শিক্ষার্থী কলেজে যাওয়ার উদ্দেশে লাকী পরিবহনের বাসে ওঠেন। পথিমধ্যে চলন্ত বাসে শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করে চালক ও হেলপার। এক পর্যায়ে নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে নামেন ওই শিক্ষার্থী। পরে বাড়িতে এসে পরিবারের সদস্যদের বিষয়টি অবগত করেন। রোববার দুপুরে শহরের ওসমানী রোডে স্থানীয় জনগণ লাকী পরিবহনের ওই বাস আটক করেন। পরে বাস চালক ও হেলপারকে পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা। এ ঘটনায় বিকেলে চালক ও হেলপারের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই শিক্ষার্থী।
আটককৃত বাস চালক রিয়াদ মিয়া ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে ও হেলপার ইব্রাহিম খলিল রুবেল নরসিংদী জেলার পলাশ উপজেলার ইসাখালি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ জানান, বাস চালক ও হেলপারকে আসামি করে ভুক্তভোগী ছাত্রী মামলা দায়ের করেছেন। চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া লাকী পরিবহনের এ বাসটিও থানা হেফাজতে রাখা হয়েছে।


Posted ১০:৪৬ অপরাহ্ণ | রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]