• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চলে গেলেন লাকী আখন্দ

    অনলাইন ডেস্ক | ২১ এপ্রিল ২০১৭ | ৮:৫০ অপরাহ্ণ

    চলে গেলেন লাকী আখন্দ

    সঙ্গীত শিল্পী ও সুরকার লাকী আখন্দ মারা গেছেন। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে তিনি গুরুতর অসুস্থ হলে তাকে মিডফোর্ড হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


    লাকী আখন্দের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ‘শিল্পীর পাশে ফাউন্ডেশন’ সংগঠনের স্বেচ্ছাসেবী এরশাদুল হক টিংকু।

    ajkerograbani.com

    পারিবারিক সূত্র জানায়, ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত শিল্পীর অবস্থা আরও গুরুতর হলে আজ সন্ধ্যায় আরমানিটোলার বাসা থেকে তাঁকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার চিকিৎসকরা শিল্পীকে মৃত ঘোষণা করেন।

    সূত্র আরো জানায়, এর আগে ব্যাংককে ছয় মাস চিকিৎসাধীন ছিলেন তিনি। অবস্থার একটু উন্নতি হলে দেশে এনে তাঁকে ভর্তি করানো হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে।

    প্রসঙ্গত, আশির দশকের তুমুল জনপ্রিয় এই কণ্ঠশিল্পী একাধারে সংগীত পরিচালক, সুরকার ও গীতিকার। ১৯৮৪ সালে সারগামের ব্যানারে প্রথমবারের মতো একক অ্যালবাম বের করেন লাকী আখন্দ।

    ১৯৮৭ সালে ছোট ভাই হ্যাপী আখন্দের মৃত্যুর পরপর সংগীতাঙ্গন থেকে অনেকটাই স্বেচ্ছায় নির্বাসন নেন এই গুণী শিল্পী। মাঝখানে প্রায় এক দশক নীরব থেকে ১৯৯৮-এ ‘পরিচয় কবে হবে’ ও ‘বিতৃষ্ণা জীবনে আমার’ অ্যালবাম দুটি নিয়ে আবারও শ্রোতাদের মাঝে ফিরে আসেন লাকী আখন্দ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757