বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ নিহত ৩

চাঁদপুর প্রতিনিধি:   |   বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ নিহত ৩

চাঁদপুরের কচুয়ায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার উপজেলার কড়ইয়া এলাকায় হাজীগঞ্জ-কচুয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার (২৪) ও একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র ও নিশ্চিতপুর গ্রামের মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সাদ্দাম হোসেন ও রিফাত মারা যায়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মারা যান।


আহত অপর দুইজনের মধ্যে ইব্রাহিম নামের একজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অটোরিকশার চালক মনির হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘাতক বাসটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Posted ১১:০৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০