সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চাকরির প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে নিয়ে বাসায় আটকে গণধর্ষণ

  |   বুধবার, ১৬ জুন ২০২১ | প্রিন্ট  

চাকরির প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে নিয়ে বাসায় আটকে গণধর্ষণ

চাকরির প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে নিয়ে বাসায় আটকে গণধর্ষণ

নিউজ ডেস্ক
জুন ১৬, ২০২১ ২০:৫০
২৪ বার পঠিত
চট্টগ্রাম প্রতিনিধি
গার্মেন্টেসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে চট্রগ্রামে সতের বছরের এক মেয়েকে তার বাড়ি থেকে নিয়ে গিয়ে নগরীর একটি বাসায় আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। ভুক্তভোগীর বাবার কাছে থেকে অভিযোগ পেয়ে র‌্যাব অভিযুক্ত চারজনকে আটক করেছে, তাদের কব্জা থেকে উদ্ধার করেছে ভুক্তভোগীকে। মঙ্গলবার রাতে নগরীর বাকলিয়ার নতুন ব্রিজ সেল সেন্টারের সামনের বাসাটি থেকে তাদের আটক ও ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।
আটকরা হচ্ছে- জেলার বাঁশখালী উপজেলার ছনুয়া গ্রামের জসিম উদ্দিন, একই গ্রামের নুরুল আজিম, একই উপজেলার পূর্ব চাম্বল হায়দারি বাড়ীর নবী ও নগরীর কোতোয়ালী থানার পাথর ঘাটা কালাবাগিচা এলাকার জাবের আহাম্মদ।
অভিযোগের বরাত দিয়ে র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, একটি সংঘবদ্ধ প্রতারক চক্র ভুক্তভোগীকে চট্টগ্রাম শহরের ফ্রিপোর্ট এলাকায় একটি পোশাকশিল্পে চাকুরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে নিয়ে যায়। এরপর চট্টগ্রামের একটি বাসায় তাকে আটকে রেখে প্রাণনাশের হুমকি ও পরিবারের ক্ষতি করার ভয়ভীতি দেখিয়ে অভিযুক্তরা এ ঘটনা ঘটায়। তিনি জানান, অভিযোগ পেয়েই তদন্তে নামে র‌্যাব। তদন্তকালে সত্যতা পাওয়ায় ওই বাসা থেকে অভিযুক্তদের আটক ও ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। আটকদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box


Posted ১১:৩০ অপরাহ্ণ | বুধবার, ১৬ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১