• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চারদিনে এক বেলা খেতে দিতো আমাকে

    অনলাইন ডেস্ক | ২৯ মে ২০১৭ | ২:০৮ অপরাহ্ণ

    চারদিনে এক বেলা খেতে দিতো আমাকে

    মাত্র একটি অক্ষরের শব্দ ‘মা’। পৃথিবীর সবচেয়ে মধুর শব্দ। পৃথিবীর শ্রেষ্ঠ শব্দ। অর্থে অনবদ্য। শ্রুতিতেও মধুময়। মা এমন একজন, যিনি সারাজীবন সন্তানকে বুকের মধ্যে আগলে রাখেন। কিন্তু এমনই এক হতভাগা মাকে হাসপাতালে রেখে পালিয়েছেন তার ছেলে। সম্প্রতি নিজে মুখেই এমন হৃদয়বিদারক ঘটনার কথা জানালেন এক সময়ের অভিনেত্রী গীতা কাপুর।


    ঘটনাটি হলো- রক্তচাপ কমে যাওয়ার কারণে গত ২১ এপ্রিল ‘পাকিজা’খ্যাত অভিনেত্রী গীতা কাপুরকে এসআরভি হাসপাতালে ভর্তি করেন তার ছেলে রাজা। সেসময় হাসপাতালের বিল পরিশোধের জন্য এটিএম থেকে টাকা তুলতে যাচ্ছেন এমন কথা বলে হাসপাতাল থেকে বের হয়। কিন্তু আর ফিরে আসেন না। সে থেকে এখনও পর্যন্ত হাসপাতালেই রয়েছেন বর্ষীয়ান এ অভিনেত্রী।

    ajkerograbani.com

    হাসপাতাল কর্তৃপক্ষ জানান, গত এক মাসের মধ্যেও গীতার ছেলে রাজা ও মেয়ে পূজার সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করা সম্ভব হয়নি। তাই বিষয়টি পুলিশকে জানান হয়। এ ঘটনা প্রকাশের পর মারাঠি একটি চ্যানেল গীতার সাক্ষাৎকার নেন। আর সেখানেই তিনি জানান, জুনিয়র আর্টিস্ট হিসেবে ছবিতে কাজ করতেন। এছাড়া ‘পাকিজা’র মতো ছবিতেও অভিনয় করেছেন বলেও জানান তিনি।

    অশ্রুসিক্ত গীতা আরও জানান, ‘সে (রাজা) আমাকে অনেক মারধর করতো। চারদিনে শুধু এক বেলা খাবার দিতো। এমনকি মাঝে মধ্যে ঘরের মধ্যে আটকে রাখতো। এছাড়া আমি বৃদ্ধাশ্রমে যেতে চাইতাম না বলে সে আমাকে হাসপাতালে ভর্তি করার পরিকল্পনা করেন। তাই আমাকে খাবার দিতো না যাতে আমি অসুস্থ হয়ে না যাই।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    এরাই রুখে দেবে ধর্ষকদের

    ০৮ সেপ্টেম্বর ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757