শনিবার, মে ১৪, ২০২২

চার ওভারে ৬৪ রান, হ্যাজেলউডের লজ্জার রেকর্ড

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৪ মে ২০২২ | প্রিন্ট  

চার ওভারে ৬৪ রান, হ্যাজেলউডের লজ্জার রেকর্ড

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলারদের ঘুম শুক্রবার যেন উড়িয়ে দিয়েছেন লিয়াম লিভিংস্টোন আর জনি বেয়ারস্টো। যেখানে শুরুটা করেছিলেন বেয়ারস্টো আর মধুর সমাপ্তি ঘটান লিভিংস্টোন। আর তাদের দাপটে লজ্জার নজির গড়ে বসলেন জশ হ্যাজেলউড।

পাঞ্জাবের বিপক্ষে এ দিন হ্যাজেলউড ৪ ওভার বল করে দিয়েছেন ৬৪ রান। কোনো উইকেটও নিতে পারেননি তিনি। আইপিএলের ইতিহাসে আরসিবির সবচেয়ে খরুচে স্পেল করে লজ্জার নজির গড়েন হ্যাজেলউড। এর আগে আরসিবির কোনো বোলার এত বেশি রান খরচ করেননি।


এদিন টসে জিতে পাঞ্জাব কিংসকে ব্যাট করতে পাঠিয়েছিলেন আরসিবি-র অধিনায়ক ফাফ ডু প্লেসি। দ্বিতীয় ওভারে হ্যাজেলউড বল করতে এলে ২২ রান নেয় পাঞ্জাব। তার মধ্যে শিখর ধাওয়ান ১ রান করেছিলেন। ১টি ওয়াইড হয়েছিল। বাকি ডেলিভারি থেকে ২টি ৬ এবং ২টি চার হাঁকান জনি বেয়ারস্টো।

পাঞ্জাবের চতুর্থ ওভারে হ্যাজেলউড বল করতে এলে অবশ্য ৭ রান দেন। ১৬তম ওভারে বল করতে এসে দেন ১১ রান। তারপর আবার ১৯তম ওভারে বল করতে এলে ২৪ রান দিয়ে বসেন তিনি। যেখানে ওয়াইড হয়েছে একটি। বাকি ২৩ রান নিয়েছেন লিভিংস্টোন। তিনিও এই ওভারে ২টি চার এবং ২টি ছক্কা হাঁকিয়েছেন।


সেই ওভারেই পাঞ্জাব ২০০ রানের গণ্ডি টপকে যায়। প্রথমে বেয়ারস্টোর ২৯ বলে ৬৬ এবং পরে লিভিংস্টোনের ৪২ বলে ৭০ রানের হাত ধরে পাঞ্জাব কিংস নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেটে ২০৯ রান করে। এই ম্যাচ ৫৪ রানের বড় ব্যবধানে জিতে নেয় দলটি।

Posted ১২:২৯ অপরাহ্ণ | শনিবার, ১৪ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]