• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চার দলের লিয়াজো কমিটি গঠন, মান্না সমন্বয়ক

    নিজস্ব প্রতিবেদক: | ০৩ আগস্ট ২০১৭ | ১:৩০ পূর্বাহ্ণ

    দুই দলের নেতৃত্বাধীন জোটের বাইরে একটি বিকল্প শক্তি গড়ে তোলার লক্ষে বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বাসায় যৌথ আন্দোলন গড়ে তুলতে চারটি রাজনৈতিক দলের লিয়াজো কমিটি গঠন করা হয়েছে।
    এই কমিটির সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে। লিয়াজো কমিটির বাকি তিনটি দল হলো বিকল্প ধারা, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) ও গণফোরাম।
    বুধবার রাতে বদরুদ্দোজা চৌধুরীর বাসায় আড়াই ঘণ্টার এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বৈঠকে অংশ নেওয়া একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন।


    সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা সভাপতি বদরুদ্দোজা চৌধুরীর আমন্ত্রণে বারিধারা ১২ নম্বর সড়কের ১৯ নম্বর বাড়িতে অনুষ্ঠিত এই বৈঠকে অংশ নেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের), নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডি সেক্রেটারি আব্দুল মালেক রতনসহ দলগুলোর শীর্ষ নেতারা।

    ajkerograbani.com

    বৈঠকে কৃষক-শ্রমিক-জনতা লীগের প্রতিনিধিদের আসার কথা থাকলেও দলটির কেউ এই বৈঠকে অংশ নেননি। বৈঠকে যত দ্রুতসম্ভব মাঠ পর্যায়ে কর্মসূচি দেওয়া এবং বৈঠকে অংশ নেওয়া দলগুলোর যৌথ কর্মসূচি দেওয়া নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755