• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চার প্রেমিকের সঙ্গে পালিয়ে লটারির মাধ্যমে বিয়ে হলো একজনের সঙ্গে

    | ০৭ মার্চ ২০২১ | ১২:২৫ পূর্বাহ্ণ

    চার প্রেমিকের সঙ্গে পালিয়ে লটারির মাধ্যমে বিয়ে হলো একজনের সঙ্গে

    লটারিতে টাকা-পয়সা পেয়ে অনেকেই ধনী হয়েছে এমন খবর প্রায়ই শোনা যায়। কিন্তু লটারিতে বউ পাওয়া যায়, সেটা হয়তো বিরল। তবে সম্প্রতি এমনই এক অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের অম্বেডকরনগরের একটি গ্রাম।


    কয়েকদিন আগে চার যুবকের সঙ্গে পালিয়ে গিয়েছিলেন অম্বেডকরনগরের টান্ডা থানা এলাকার এক তরুণী। ওই চারজন আজিমনগর থানা এলাকার বাসিন্দা। বাড়ি থেকে পালিয়ে এক যুবকের আত্মীয়ের বাড়িতে উঠেছিল ওই তরুণী।

    ajkerograbani.com

    কিন্তু এই ঘটনা প্রকাশ পেতেই তারা গ্রামে ফিরতে বাধ্য হন। এরই মধ্যে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন তরুণীর বাবা-মা। তবে থানায় অভিযোগ দায়ের করা থেকে তাদের বিরত করেন গ্রামবাসীরা। পরে পঞ্চায়েতের সভা বসে। সেখান থেকে তরুণীর পরিবারকে প্রস্তাব দেয়া হয় চারজনের মধ্যে কোনও একজনের যুবকের সঙ্গে বিয়ে দিতে হবে তরুণীর। তরুণীর পরিবারও তাতে সম্মতি দেয়।

    কিন্তু চারজনের মধ্যে কাকে বিয়ে করবেন তরুণী তা নিয়ে জটিলতা তৈরি হয়। কারণ ওই তরুণী ঠিক করতে পারছিলেন না কাকে বিয়ে করবেন। কারণ চারজনই তার পছন্দ ছিল। তাই কাকে সবচেয়ে বেশি পছন্দ তা ঠিক করতে পারছিলেন না তিনি। যুবকরাও ঠিক করতে পারছিলেন না কী করবেন তারা।

    তখনই লটারি করার সিদ্ধান্ত নেয় পঞ্চায়েতের কর্তা ব্যক্তিরা। সেখান থেকে একজন নাম লেখা কাগজ তোলার পর সেই যুবকের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757