বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

চার বছরের শিশুকে ধর্ষণ, আটক যুবক

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

চার বছরের শিশুকে ধর্ষণ, আটক যুবক

কুষ্টিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোমিন শেখ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি খোকসা উপজেলার রমানাথপুর গ্রামের আলম শেখের ছেলে। ফুলতলায় একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকেন মোমিন শেখ। একই বাড়িতে ভাড়া থাকেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী শিশুটির মা জানান, গত ২৪ অক্টোবর তার মেয়ে তাকে জানায় তার বিশেষ অঙ্গে ব্য‍াথা করছে। পরে মা দেখেন শিশুটির বিশেষ অঙ্গে ক্ষত চিহ্ন রয়েছে। এ বিষয়ে মেয়েটির মা তার কাছে জানতে চাইলে শিশুটি অভিযুক্ত মোমিন শেখকে দেখিয়ে দেয়।


পরবর্তীতে বিষয়টি মা তার বাড়ির মালিককে জানালে তিনি স্থানীয় কাউন্সিলরসহ গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করেন। তারা ঘটনাটি কুষ্টিয়া মডেল থানা পুলিশকে অভিহিত করেন।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মোমিন শেখকে আটক করে এবং মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়।


এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এলাকাবাসীরা জানান, ৪ বছর শিশুর সঙ্গে এমন অমানবিক অত্যাচার মেনে নেওয়া যায় না এবং আমরা অভিযুক্ত মোমিন শেখের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

এ বিষয়ে পৌরসভার ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল করিম বাবু জানান, এরই মধ্যে অভিযুক্ত আসামিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও তিনি আরো বলেন ভুক্তভোগী শিশুটি ন্যায় বিচার পাবে বলে আশা করি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত নিশিকান্ত সরকার জানান, এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে এবং ভুক্তভোগী শিশুকে শারীরিক পরীক্ষার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Posted ১২:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০