বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চালকসহ মোটরসাইকেলকে ৫ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে গেল ট্রাক

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | প্রিন্ট  

চালকসহ মোটরসাইকেলকে ৫ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে গেল ট্রাক

লকডাউনে ফাঁকা সড়কে গাছবোঝাই ট্রাকের নিচে পড়ে নাসির উদ্দিন মিজি নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে চাঁদপুর সদর উপজেলার চাঁনখার বাজার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের এম এম নুরুল হক উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির উদ্দিন মিজি ফরিদগঞ্জ উপজেলার ৯ নম্বর উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের সোলেমান মিজির ছেলে। তিনি কুমিল্লার শাসনগাছায় ঠিকাদারি করতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।


পুলিশ সূত্রে জানা যায়, যশোর থেকে ছেড়ে আসা গাছবোঝাই ট্রাকটি চাঁদপুর হয়ে কুমিল্লার নাঙ্গলকোট যাচ্ছিল। চাঁদখার বাজার এলাকায় প্রথমে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এরপর নাসির উদ্দিনসহ মোটরসাইকেলটিকে প্রায় পাঁচ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায় ট্রাকটি। কিছুদূর যাওয়ার পর মোটরসাইকেলেটি বেরিয়ে এলেও ট্রাকের নিচে আটকে যান নাসির। পরে ঘোষেরহাট এলাকার কয়েকজন সিএনজি চালক ট্রাকের নিচ থেকে তার লাশ উদ্ধার করেন।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, হেলপার পালিয়ে গেলেও ট্রাকচালক গোলাম মোস্তফা ডাবলুকে সিএনজি চালকরা আটক করে রাখে। তার বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। আমরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকসহ তাকে থানায় নিয়ে আসি। দুর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


Facebook Comments Box

Posted ১:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০