• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চালের বাজারে আগুন আর সরকার সুখঃনিদ্রায় : গোলাম মোস্তফা

    নিজস্ব প্রতিবেদক: | ১৫ সেপ্টেম্বর ২০১৭ | ৪:২০ অপরাহ্ণ

    চালের বাজারে আগুন আর সরকার সুখঃনিদ্রায় : গোলাম মোস্তফা

    পরের শক্তি নিয়ে এ সরকার ক্ষমতায় আছে, জনগণের শক্তি নিয়ে নয় বলে অভিমত প্রকাশ করে ২০ দলীয় জোট নেতা ও বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, যদি জনগণের ভোটে নির্বাচিত জবাবদিহিতামূলক গণতান্ত্রিক সরকার আজ দেশে ক্ষমতায় থাকত তাহলে দ্রব্যমূল্য জনগনের ক্রয় ক্ষমতার বাইরে যেত না। চাল-ডাল-পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারণে আজ জনগনের নাভিশ্বাস বন্ধ হবার উপক্রম। আর সরকার শুধুমাত্র অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে ব্যস্ত। চালের বাজারে আগুন আর সরকারের সুখঃ নিদ্রায় রয়েছে।


    শুক্রবার নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে তৃণমূল নাগরিক আন্দোলনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


    গোলাম মোস্তফা ভুইয়া বলেন, মানুষের জীবন সংগ্রাম যখন কঠিন থেকে কঠিনতর হচ্ছে তখন আবারো বিদু্যত-গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত জনগনের সাথে তামসা ছাড়া আর কিছুই নয়। এই অবস্থায় একটি দেশ-রাষ্ট্র চলতে পারে না। তাই জনগনের সরকার প্রতিষ্ঠায় নতুন আন্দোলন গড়ে তুলতে হবে।

    সংগঠনের সভাপতি মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএমএল মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, যুগ্ম মহাসচিব শামসুল আলম, ন্যাপ নগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রাকিবুল ইসলাম রিপন, দেশপ্রেমিক ফোরামের সভাপতি এম.এ. কাইয়ূম, সংগঠনের সাধারণ সম্পাদক রজমান আলী, সুজন শেখ, সাগর আহমেদ প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673