• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চিরকুট লিখে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

    অগ্রবাণী ডেস্ক | ০৪ জুন ২০১৭ | ৭:৫৫ অপরাহ্ণ

    চিরকুট লিখে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

    নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোশাররফ হোসেন সাগর নামে এক ছাত্রলীগ নেতা আত্মহত্যা করেছেন। মৃত্যুর আগে তিনি একটি চিরকুট লিখে গেছেন। শনিবার বিকেলে উপজেলার মওদুদ আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাজারে নিজ দোকানে ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। চিরকুটটি ওই দোকানের ভেতরেই পাওয়া যায়।


    পুলিশ রাতেই লাশ উদ্ধার করে রবিবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মর্গে পাঠিয়েছে।

    ajkerograbani.com

    নিহত সাগর ওই এলাকার শাহজাহান মিয়ার ছেলে। তিনি বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

    পুলিশ জানায়, লাশ উদ্ধার করার সময় দোকানের ভেতর সাগরের হাতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে যেখানে তিনি লিখেছেন, তার আত্মহত্যার জন্য ফুফু শিল্পী দায়ী।

    স্থানীয়রা জানায়, শনিবার সাগরের ফুফু শিল্পী ও তার মা জাহানারা বেগম ঝগড়া করে। ওই ঝগড়াকে কেন্দ্র করে সাগরের বাবা শাহজাহান তার মাকে মারধর করে। এতে জাহানারা বেগমের মাথা ফেটে যায়। আহত জাহানারা বেগমকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায় সাগর। পরে বিকেলে তিনি তার দোকানের মধ্যে আত্মহত্যা করেন।

    কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, আপাতত পুলিশ একটি অপমৃত্যু মামলা নিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757