• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

    | ৩০ নভেম্বর ২০২০ | ৬:৪৭ পূর্বাহ্ণ

    চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

    শেষ মুহূর্তে এসে স্থগিত হয়ে গেছে চীনের প্রতিরক্ষামন্ত্রী ওয়েই ফেঙ্গির বাংলাদেশ সফর। ১লা ডিসেম্বর তার ঢাকায় আসার কথা ছিল। তিনি বর্তমানে নেপাল সফরে রয়েছেন।


    নেপালি গণমাধ্যম কাঠমান্ডু পোস্ট- সন্ধ্যায় জানিয়েছিল, নেপালে একদিন কাটিয়ে প্রতিরক্ষামন্ত্রী ওয়েই ফেঙ্গি বাংলাদেশ ও পাকিস্তান সফর করে বেইজিং ফিরবেন।


    কিন্তু বাংলাদেশের চীনা দূতাবাসের দায়িত্বশীল সূত্র রাতে জানায়, আলোচনায় এমনই ছিল, তবে সময়টি সুবিধাজনক না হওয়ায় সফরটি শেষ পর্যন্ত স্থগিত করতে হয়েছে। এখন উভয়ের সুবিধাজনক সময় খোঁজা হচ্ছে এবং তা দ্রুতই হবে বলে জানিয়েছেন ঢাকার কর্মকর্তারা।

    তবে এ বিষয়ে বাংলাদেশ দূতাবাস এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

    নেপালি মিডিয়ার রিপোর্ট মতে, গতকাল চীনা প্রতিরক্ষামন্ত্রী নেপালের প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে বসেন। দেখা করেন দেশটির প্রেসিডেন্ট বিদ্যা দেবীর সঙ্গেও। স্মরণ করা যায়, ভারতীয় পররাষ্ট্র সচিব হর্ষবর্ধন শ্রিংলা গত শুক্রবার নেপাল সফর করেন। সীমান্ত ইস্যুতে পরস্পরবিরোধী অবস্থানে রয়েছে ভারত ও চীন। দিল্লির বিদেশ সচিবের সফরের রেশ না কাটতেই দেশটি সফরে গেলেন চীনের প্রতির

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673