• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    চুক্তিতেও ফিরলেন স্মিথ-ওয়ার্নার, বাদ পড়তে হলো যাদের

    | ১৫ এপ্রিল ২০১৯ | ৩:০৫ অপরাহ্ণ

    চুক্তিতেও ফিরলেন স্মিথ-ওয়ার্নার, বাদ পড়তে হলো যাদের

    আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। প্রত্যাশিতভাবে তাতে ঠাঁই পেয়েছেন স্টিভ স্মিথ-ডেভিড ওয়ার্নার। তাদের স্থান দিতে জায়গা ছেড়ে দিতে হয়েছে ইনফর্ম ব্যাটার পিটার হ্যান্ডসকম্ব ও পেসার জস হ্যাজেলউডকে।

    এদিন ২০১৯-২০ মৌসুমের জন্য কেন্দ্রীয় চুক্তিতে রাখা ২০ জন ক্রিকেটারের তালিকা প্রকাশ করেছে অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড। গেলবারের চেয়ে এবারের তালিকায় বেশ পরিবর্তন এসেছে। চুক্তিতেও ফিরেছেন স্মিথ-ওয়ার্নার। বাদ পড়তে হয়েছে গেল বছর সহ-অধিনায়কের দায়িত্ব পাওয়া মিচেল মার্শকে। ছিটকে গেছেন অ্যাস্টন অ্যাগার, ম্যাথিউ রেনশো, বিলি স্ট্যানলেক ও কেন রিচার্ডসন।


    গেল বছর মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে ১ বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ হন স্মিথ-ওয়ার্নার। ফলে সিএর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন তারা। সদ্যই নির্বাসন কাটিয়ে খেলায় ফিরেছেন উভয়ই। দুজনই খেলছেন আইপিএলে। তাদের পাশাপাশি চুক্তিতে আছেন ওপেনার উসমান খাজাও।

    এক বছর বিরতি দিয়ে আবার চুক্তিতে ফিরেছেন পেসার নাথান কোল্টার নাইন ও জেমস প্যাটিনসন ও স্পিনার অ্যাডাম জাম্পা। প্রথমবারের মতো এতে ঢুকেছেন মার্কাস হ্যারিস। হ্যাজেলউড ও হ্যান্ডসকম্ব বিশ্বকাপের দলে না থাকলেও আছেন কেন্দ্রীয় চুক্তিনামায়।

    ২০১৯-২০ মৌসুমে সিএ চুক্তিবদ্ধ ক্রিকেটাররা

    অ্যারন ফিঞ্চ, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, নাথান কোল্টার নাইল, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি, পিটার হ্যান্ডসকম্ব, মার্কাস হ্যারিস, ট্রাভিস হেড, জস হ্যাজেলউড, নাথান লায়ন, শন মার্শ, টিম পেইন, জেমস প্যাটিনসন, ঝাই রিচার্ডসন, মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিস ও অ্যাডাম জাম্পা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শোক সংবাদ

    ০৯ জুন ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী