মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চুক্তির মেয়াদ বাড়ছে টাইগারদের ব্যাটিং পরামর্শকের

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ২৬ জুলাই ২০২১ | প্রিন্ট  

চুক্তির মেয়াদ বাড়ছে টাইগারদের ব্যাটিং পরামর্শকের

জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক ছিলেন অ্যাশওয়েল প্রিন্স। সফর ভালোভাবেই শেষ হয়েছে। কিন্তু ব্যাটিং পরামর্শকের জায়গাটা আবারো হয়ে ফাঁকা হয়ে যাচ্ছে। তবে প্রোটিয়া সাবেক ক্রিকেটার প্রিন্সের সঙ্গে নতুন মেয়াদে ফের চুক্তি করতে যাচ্ছে বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন চেয়ারম্যান আকরাম খান ক্রিকেটভিত্তিক ওয়েবসাইটকে বলেন, আমরা তার (প্রিন্স) সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে কথা বলছি। শিগগিরই আমরা সমঝোতায় পৌঁছানোর ব্যাপারে আশাবাদী।


তিনি আরো বলেন, এই অবস্থায় দাঁড়িয়ে নতুন একজন ব্যাটিং পরামর্শক পাওয়া খুবই কঠিন। এছাড়া সে জিম্বাবুয়েতে বেশ ভালো পারফরম্যান্স দেখিয়েছে। তাই আমরা কোচিং প্যানেলে তাকে রাখতে আগ্রহী।

দক্ষিণ আফ্রিকার হয়ে প্রিন্স ৬৬ টেস্টে সমান ১১ ফিফটি ও সেঞ্চুরিতে করেছেন ৩৬৬৫ রান। ৫২ ওয়ানডেতে কোনো সেঞ্চুরি ছাড়াই ১০১৮ রান করেছেন তিনি। ক্যারিয়ারে একটি মাত্র টি-২০ খেলে ৫ রান করেছেন প্রিন্স। লেভেল-৩ কোচিং সার্টিফিকেট আছে তার। কাজ করেছেন দক্ষিণ আফ্রিকা এ দলের ব্যাটিং কোচ হিসেবে। বিসিবি চাইছে অন্তত আসন্ন টি-২০ বিশ্বকাপ পর্যন্ত প্রিন্সকে ধরে রাখতে।


Facebook Comments Box

Posted ৭:১০ অপরাহ্ণ | সোমবার, ২৬ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০