শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

‘চুরির মাল’ ভাগ নিয়ে তর্কাতর্কি, জব্দ করল পুলিশ

  |   বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

‘চুরির মাল’ ভাগ নিয়ে তর্কাতর্কি, জব্দ করল পুলিশ

ফরিদপুরের বোয়ালমারীতে ১২০ মণ চোরাই পাট জব্দ করেছে পুলিশ। বুধবার (৩০ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার ময়না ইউনিয়নের রানীদৌলা গ্রামের একটি বাগান থেকে স্থানীয়রা পাটগুলো উদ্ধার করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেগুলো জব্দ করে।
ময়না ইউনিয়নের গ্রাম পুলিশ মো. নুরুল ইসলাম জানান, হাটখোলারচর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে আকরাম শেখ, মাজেদ শেখের ছেলে জাকির শেখ, আবু তারা শেখের ছেলে ঠাণ্ডু শেখ এবং রানীদৌলা গ্রামের শাহিন শেখ দীর্ঘদিন ধরে চোরাই পাট ও গরু চুরি করছে। বুধবার রাত ৮টার দিকে শাহিন শেখের বাড়ির সামনের মেহগনির বাগান থেকে তিন নসিমনের ১২০ মণ চোরাই পাটের ভাগাভাগি নিয়ে চারজনের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে গ্রাম পুলিশ এবং পার্শ্ববর্তী লোকজনের উপস্থিতি টের পেয়ে চারজনেই সটকে পড়ে। পাটের ধরন দেখে যশোর অঞ্চলের পাট বলে মনে হচ্ছে।
এলাকাবাসী জানান, ওই চারজন বিভিন্ন চুরির সঙ্গে জড়িত। তারা আন্তঃজেলা চোরাকারবারি চক্রের সদস্য। ইতিপূর্বে আকরাম শেখের বাড়ি থেকে চোরাই গরু উদ্ধার করা হয়েছিল। অভিযুক্তদের বাড়ি গিয়ে তাদের কাউকে পাওয়া যায়নি এবং এ ব্যাপারে শাহিন শেখ, ঠাণ্ডু শেখকে মোবাইলে ফোন দিলে ফোন রিসিভ করেননি। ঘটনার পর থেকে চারজনই পলাতক।
ময়না ইউনিয়নের চেয়ারম্যান নাসির মো. সেলিম বলেন, ঘটনা শুনে থানায় জানানো হয়েছে। থানা পুলিশের পরামর্শে জব্দকৃত পাট ইউনিয়ন পরিষদের একটি কক্ষে রাখা হয়েছে।
এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মামুন ইসলাম বলেন, চৌকিদারের মাধ্যমে খবর পেয়ে পাট জব্দ করা হয়েছে। তদন্তের মাধ্যমে পাটের প্রকৃত মালিককে বের করা হবে।

Facebook Comments Box


Posted ৭:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০