শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চুরি না ছাড়ায় তালাক দিলেন স্ত্রী, ক্ষোভে শ্বশুরবাড়ির সিঁদ কাটল চোর জামাই

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

চুরি না ছাড়ায় তালাক দিলেন স্ত্রী, ক্ষোভে শ্বশুরবাড়ির সিঁদ কাটল চোর জামাই

চুরিকেই পেশা হিসেবে বেছে নিয়েছিলেন ২১ বছর বয়সী রিজ্জাকুল মণ্ডল। ছয় মাস আগে বিয়েও করেন। কিন্তু নিজের পেশা বদলাতে না পারায় তালাক দেন স্ত্রী। এতে ক্ষুব্ধ হয়ে শ্বশুরবাড়িতে সিঁদ কেটে চুরি করেন তিনি। চোরাই পণ্যের মধ্যে ছিল একটি এলইডি টিভি ও একটি ফ্যান।

৮ সেপ্টেম্বর গভীর রাতে ঘটনাটি ঘটেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের চল্লিশছত্র গ্রামে। পরে চুরি যাওয়া পণ্যসহ রিজ্জাকুল মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছিল।


পুলিশের জিজ্ঞাসাবাদে রিজ্জাকুল জানান, প্রায় ছয় মাস আগে একই গ্রামের মনজু মিয়ার মেয়েকে বিয়ে করেন তিনি। জামাইয়ের বিরুদ্ধে মাঝে মধ্যেই শ্বশুরের কাছে চুরির নালিশ করতেন লোকজন। এসব ঘটনায় বিরক্ত হয়ে তালাকের মাধ্যমে মেয়েকে ছাড়িয়ে নেন তারা। এতেই শ্বশুরের ওপর ক্ষোভ জন্মে তার। পরিকল্পনা করেন চুরি করার।

পরিকল্পনা অনুযায়ী ৮ সেপ্টেম্বর রাতের কোনো এক সময়ে সিঁদ কেটে শ্বশুরের ঘরে ঢোকেন। এরপর ২১ ইঞ্চি এলইডি টিভি ও একটি ফ্যান চুরি করে নিয়ে যান। এ বিষয়ে পরদিন শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন শ্বশুর মনজু মিয়া।


শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, রিজ্জাকুল মণ্ডলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা স্বীকার করেছেন তিনি। তার দেওয়া তথ্যমতে চুরি যাওয়া টিভি ও ফ্যান উদ্ধার করে শ্বশুরকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

Facebook Comments Box

Posted ২:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০