• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চুয়াত্তর হাজার টাকার ভাতা আত্মসাত, উপজেলা চেয়ারম্যান অপসারণ পদ শূণ্য ঘোষণা

    | ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ৯:০৩ অপরাহ্ণ

    চুয়াত্তর হাজার টাকার ভাতা আত্মসাত, উপজেলা চেয়ারম্যান অপসারণ পদ শূণ্য ঘোষণা

    নরসিংদীর বেলাব উপজেলা ভাইস চেয়ারম্যানদের অর্জিত ভাতা ৭৪ হাজার ৩ শ ৬৬ টাকার লোভ সামলাতে পারলেন না উপজেলা চেয়ারম্যান।  আর এই অর্জিত ভাতা আত্মসাত করার অভিযোগ প্রমাণিত হওয়ায়  উপজেলা চেয়ারম্যান সমসের জামান ভূঁইয়া রিটনকে অপসারণ করা হয়েছে। পাশাপাশি উপজেলা চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়।


    গতকাল রবিবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা-২ শাখার উপসচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করেন।প্রজ্ঞাপনে উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ মো. মনিরুজ্জামান ভূঁইয়া জাহাঙ্গীরকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা দেয়া হয়।

    ajkerograbani.com

    সমসের জামান ভূঁইয়া রিটন উপজেলা আওয়ামী লীগের সভাপতিও। তার বিরুদ্ধে উপজেলা ভাইস চেয়ারম্যানদের সম্মানী ভাতা, ভ্রমণ ভাতা ও আপ্যায়ন ভাতা আত্মসাতের অভিযোগে তাকে অপরসারণ করা হয়। এরআগে এ ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যানরা বিষয়টির আইনগত সুরাহা চেয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা-২ শাখায় ও জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেন।

    সদ্য বহিষ্কৃত উপজেলা চেয়ারম্যান সমসের জামান ভূঁইয়া রিটন গণমাধ্যমকে বলেন, উপজেলা ভাইস  চেয়ারম্যানরা নির্বাচনের সময় তাদের প্রতিশ্রুতি মোতাবেক এক মাসের সম্মানী পার্শ্ববর্তী ফরিদপুর মাজারে অনুদান দিয়েছেন। আমি সেটা উত্তোলন করে মাজারের উন্নয়নে খরচ করেছি। কিন্তু কোনো টাকা আত্মসাৎ করিনি।

    ওই মাজারের প্রধান খাদেম আমি। এখন তারা ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। আমি একাধিকবার এই টাকা ফেরতও দিতে চেয়েছিলাম। কিন্তু তারা নেয়নি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757