মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১

চেনারূপে মিলি

  |   মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

চেনারূপে মিলি

জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রের দর্শকদের কাছেও দারুণ সমাদৃত তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই নিজের মতো করে কাজ করছেন। এই অভিনেত্রী এবার নতুন পরিচয়ে পর্দায় এলেন। প্রথমবারের মতো কোনো ধারাবাহিক অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি।
এটি অন্যরকম চ্যালেঞ্জ হিসেবেই করছেন বলে জানান অভিনেত্রী। প্রথম রমজান থেকে দীপ্ত টিভিতে ‘স্বাদের রান্না’ শিরোনামের একটি রান্না বিষয়ক অনুষ্ঠানে উপস্থাপনা করছেন। টানা একমাস এই অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাবে তাকে।
এর আগে মিলি কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় উপস্থাপনা করেছেন। এবার দীর্ঘ সময় পর আবারো চেনা রূপে ফিরলেন। মিলি বলেন, ২০২১ সালটা আমার জন্য নতুন একটি চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছি। অভিনয়ের বাইরে যেসব বিষয়ে আমার আগ্রহ আছে কিন্তু নানান কারণে করা হয়ে ওঠেনি সেসব বিষয়ে নিজেকে নতুন করে আবার দেখতে চাই। বেশ ভালোভাবে সেসব কাজ করতে চাই।
চ্যালেঞ্জেরই একটি অংশ দীর্ঘ সময় পর উপস্থাপনা করা। এর আগে আমাকে অনেকে বিভিন্ন ধরনের অনুষ্ঠান উপস্থাপনার জন্য বলেছিলেন। কিন্তু আমিই বার বার এড়িয়ে গেছি। এখন থেকে হয়তো উপস্থাপনাতেও নিয়মিত হবো। বাকিটা সময়ের ওপর নির্ভর করছে। এদিকে মিলি নিয়মিত অভিনয়ও করছেন। সম্প্রতি ‘গোবিন্দপুরের গল্প’- শিরোনামের একটি ধারাবাহিকে যুক্ত হয়েছেন তিনি। এটি নির্মাণ করছেন সোহেল রানা ইমন।


Posted ৮:৫৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar