• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচেই তামিমের সেঞ্চুরি

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০১ জুন ২০১৭ | ৮:০৯ অপরাহ্ণ

    চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচেই তামিমের সেঞ্চুরি

    তামিম ইকবালের মত ব্যাটসম্যানের পক্ষ থেকেই এমন ইনিংস প্রত্যাশা করা যায়। বাংলাদেশের ক্রিকেটকে নিজের কাঁধে তুলে এগিয়ে নিয়ে যাচ্ছে এক দশকেরও বেশি সময়। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ কেমন করবে- এই নিয়ে শঙ্কায় ছিলেন যারা, তাদের সে শঙ্কা দুর করে দিচ্ছেন তামিম ইকবাল।


    নিজের স্বভাববিরুদ্ধ, অথচ দারুণ দায়িত্ববান একটি ইনিংস খেলে বাংলাদেশকে তিনি নিযে যাওয়ার চেষ্টা করছেন অনেক দুর। এরই মধ্যে তুলে নিয়েছেন ক্যারিয়ারের ৯ম ওয়ানডে সেঞ্চুরি। ১২৪ বল খেলে তামিম পৌঁছে যান সেঞ্চুরির মাইলফলকে। ১১ টি বাউন্ডারি এবং ১টি ছক্কায় সাজান তামিম নিজের সেঞ্চুরিটি।

    ajkerograbani.com

    পাকিস্তানের বিপক্ষে যে অসাধারণ সেঞ্চুরি করেছিলেন তামিম ইকবাল, সেটাকে কেনিংটন ওভালেও টেনে নিয়ে আসলেন। ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে সৌম্য সরকারকে নিয়ে অসাধারণ সূচনা করেছিলেন তামিম ইকবাল। দলীয় ৫৬ এবং ৯৫ রানের মাথায় ইমরুল কায়েস আউট হয়ে গেলেও তামিম ঠিকই পৌঁছে যান ক্যারিয়ারের ৯ম সেঞ্চুরিতে।

    নিজের স্বভাববিরুদ্ধ ব্যাট করে তামিম চেষ্টা করছেন বাংলাদেশের রানকে এগিয়ে নেয়ার। সে কারণেই ৭১ বল মোকাবেলা করে হাফ সেঞ্চুরির মাইলফলকে পৌঁছান তিনি। সেঞ্চুরি পূরণ করেন … বলে। এ রিপোর্ট লেখার সময় তামিমের রান ৮৭ বলে ৭০।

    দারুণ ধারাবাহিক তামিম ইকবাল। শ্রীলঙ্কা সিরিজ থেকেই ধারাবাহিক রান করে যাচ্ছেন বাংলাদেশের এই ওপেনার। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেই ৬৪ রানে ছিলেন অপরাজিত। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ২৩, আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৪৭ এবং নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পাওয়া ম্যাচে করেছেন ৬৫ রান। এরপর প্রস্তুতি ম্যাচে করেছেন ১০২ রান। তারও আগে, ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে কলাবাগানের বিপক্ষে খেলেছিলেন ১৫৭ রানের অনবদ্য এক ইনিংস।

    দারুণ ধারাবাহিক পারফরম্যান্স তামিম টেনে আনলেন কেনিংটন ওভালেও। ইংল্যান্ডের পাঁচ পেসার আর এক স্পিনারের বিপক্ষে অসাধারণ সংযমি এবং দারুণ কার্যকর ইনিংস খেলে তামিম পৌঁছান হাফ সেঞ্চুরির মাইলফলকে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757