• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছবির মানুষটির নাম শাফায়েত আজিজ রাজু

    ফেসবুক থেকে সংগৃহীত | ০১ অক্টোবর ২০১৯ | ৭:৩২ অপরাহ্ণ

    ছবির মানুষটির নাম শাফায়েত আজিজ রাজু

    ছবির মানুষটির নাম মোহাম্মদ শাফায়েত আজিজ রাজু


    সাবেক দুই বারের উপজেলা চেয়ারম্যান। বিএনপি’র সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মরহুম জনাব মাহমুদুল হক চৌধুরীর পুত্র। কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার প্রথম নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এবং পরপর দুইবারের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। উনি চাইলে পারতেন টানা তৃতীয়বারের মত উপজেলা চেয়ারম্যান হতে। কিন্তু সেই সুযোগ রাজু ভাই নেন নাই। বিএনপি সিদ্ধান্ত নিয়েছে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করবেনা। তাই বিপুল জনপ্রিয়তা থাকার পরেও দলের সিদ্ধান্তকে সন্মান দেখিয়ে অনেকের মতন উনিও নির্বাচনে অংশ গ্রহন করেননি।


    রাজু ভাই কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার প্রথম নির্বাচিত উপজেলা চেয়ারম্যান। জেলা ছাত্রদলের সহ সভাপতি পদে থাকাকালীন সময়েই তিনি প্রথমবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।
    ছাত্র রাজনীতি শেষে যুবদলের উপজেলা সভাপতি পদে দায়িত্বপালন কালীন সময়ে রাজু ভাই দ্বিতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

    পেকুয়া উপজেলাবাসীর গর্বের ধন, সাবেক প্রতিমন্ত্রী, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, পেকুয়া উপজেলার প্রতিষ্ঠাতা সালাহ উদ্দিন আহমদ’র প্রতিচ্ছবি রাজু ভাইয়ের ক্যারিশমাটিক নেতৃত্বে খোঁজার চেষ্টা করে মুগ্ধ পেকুয়াবাসী।

    যেহেতু টানা কয়েক বছর উপজেলা চেয়ারম্যান থাকায় নিজের কোন ব্যবসা বা চাকুরি করা হয় নাই, তাই বেকার না থেকে রাজু ভাই হালাল পথে উপার্জনের জন্য উনার বাইকটি দিয়ে বর্তমানে চট্টগ্রামে পাঠাও তে যাত্রী সেবা দিচ্ছেন। যে মানুষটি চাইলেই রাঁজার হালে থাকতে পারতেন সেই মানুষটি কিভাবে সকল ইগো কে তুচ্ছ করে মোবাইলে যাত্রীকে বলছে…..হ্যালো স্যার….
    আমি রাজু বলছি।
    হ্যালো স্যার
    আপনার লোকেশান বলুন
    আমি আসছি…..

    দূর্নীতির এই মহা উৎসব এর সময় স্যালুট এই বীর সেনানীকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609