• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছবি ও ভিডিওতে মেসির বিয়ে

    অনলাইন ডেস্ক: | ০১ জুলাই ২০১৭ | ৭:৪৬ অপরাহ্ণ

    ছবি ও ভিডিওতে মেসির বিয়ে

    প্রায় নয় বছর বিবাহপূর্ব দাম্পত্যের পর অবশেষে শৈশবের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি। গত রাতের জমকালো বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল তাদের দুই সন্তানও।

    বিবাহপূর্ব প্রায় নয় বছরের ভালবাসার সংসারে রোকুজ্জোর কোল আলো করে আসে থিয়াগো ও ম্যাতিউ নামের এ দুই ‘লাভ চাইল্ড’। বাবা-মায়ের বিয়েতে তারাও ছিল খুব উচ্ছ্বসিত।


    শুক্রবার মেসির নিজ শহর রোজারিওর এক বিলাসব্হুল হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মেসির সতীর্থরাসহ বিয়েতে আমন্ত্রিত ছিলেন ২৬০ জন অতিথি।

    ছিলেন লুইস সুয়ারেজ, নেইমার, জেরাড পিকে এবং তার স্ত্রী পপগায়িকা শাকিরা। বিয়ের অনুষ্ঠানস্থলের নিরাপত্তা নিশ্চিতে শতাধিক পুলিশ মোতায়েন করা হয়।

    বিশ্বফুটবলে অন্যতম সেরা জুটি মেসি ও আন্তোনেল্লার এ বিয়েকে স্থানীয় সংবাদ মাধ্যমে ‘শতাব্দীর সেরা বিয়ে’ ও ‘বছরের সেরা বিয়ে’ হিসেবে আখ্যা দেয়া হয়েছে।

    আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসির বিয়েতে আমন্ত্রিত ২৬০ অতিথিকে তিনটি করে পোশাক আনতে হয়েছিল। যাতে কারো সঙ্গে কারো পোশাকের ডিজাইন, রঙ, নকশা মিলে না যায়।

    বিয়েতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লুইস সুয়ারেজ, নেইমার, জেরাড পিকে ও তার গায়িকা স্ত্রী শাকিরা, কার্লোস পুয়েল, সেস ফ্যাব্রিগাস ও তার বাগদত্তা দানিয়েলা, স্যামুয়েল ইতো, আগুয়েরো ও তার স্ত্রী কারিনা, জাভি আলোনসো, জিকুয়েল লাভেজ্জির মতো তারকারা।

    বিয়ের আগের দিনই হাজির হন মেসির বোন।

    মেসি-আন্তোনেল্লা বিয়ের শপথবাক্য পাঠের সময় তাদের বড় ছেলে থিয়াগো উপস্থিত ছিল। অনুষ্ঠান শেষ হয় আর্জেন্টিনার গায়ক অ্যাবেল পিন্তোসের কণ্ঠে ‘সিন প্রিনসিপিও নি ফাইনাল’ (যার কোনো শুরু বা শেষ নেই) গানটির মধ্য দিয়ে। গানটি আন্তোনেল্লার খুবই পছন্দের। নিজের বিয়েতে গানটি শুনে চমকে যান তিনি। কারণ স্ত্রীকে চমকে দিতে মেসি গোপনে এ পর্বের আয়োজক করেছিলেন। আন্তোনেল্লা আগে থেকে কিছু বুঝতে পারেননি।

    আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসির বিয়েতে গণমাধ্যমের অতিরিক্ত উপস্থিতি থাকবে এটাই স্বাভাবিক। আর এ সুযোগটাই নিতে চেয়েছিলেন ৬০০ শ্রমিক। সম্প্রতি একটি কোম্পানি তাদের চাকরিচ্যুত করে। গণমাধ্যমের কাভারেজ পাওয়া যাবে সেই আশায় তারা ভিড় জমায় মেসির বিয়ের অনুষ্ঠানস্থলে। মেসির বিরুদ্ধে নয়, শ্রমিকরা সংশ্লিষ্ট কোম্পানির বিরুদ্ধে প্রতিবাদে মুখর হন। অনেক কষ্টে পরে সেই অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সামাল দেয়া হয়।


    মেসির বিয়েতে মোবাইল ফোনের ব্যবহার ছিল নিষিদ্ধ। মেসি-আন্তোনেল্লা দু’জনে মিলেই এ সিদ্ধান্ত নেন। বিলাসবহুল সেই বিয়েতে পুরোপুরি গোপনীয়তা বজায় রাখা হয়। সংশ্লিষ্ট ব্যক্তিদের সার্বক্ষণিক নজর ছিল সেদিকে। মেসির বিয়েতে আমন্ত্রিত ২৬০ অতিথির নিরাপত্তা নিশ্চিতে হাজির ছিলেন ৪৫০ পুলিশ কর্মকর্তা। সূত্র : ডেইলি মেইল, বিবিসি, মিরর।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669