• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রম স্থগিত

    ডেস্ক | ২৩ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৩৮ অপরাহ্ণ

    ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রম স্থগিত

    বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের কেন্দ্রীয় নতুন কমিটির কার্যক্রম স্থগিত করেছেন আদালত। পাশাপাশি ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন শ্যামলকে আগামী সাত দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন আদালত।


    সোমবার ঢাকার চতুর্থ সিনিয়র সহকারী জজ নুসরাত সাহারা বীথি এ আদেশ দেন।


    এর আগে মামলার আরজি সংশোধন করে আদালতে আবেদন করেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আমান উল্লাহ।

    এর আগে একই আদালতে ছাত্রদলের কাউন্সিল স্থগিত চেয়ে আবেদন করা হয়। পরে ১২ সেপ্টেম্বর ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠানে অস্থায়ী নিষেধাজ্ঞা দেন একই বিচারক। ১৪ সেপ্টেম্বর ওই কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

    তবে আদালতের নিষেধাজ্ঞায় ১৪ সেপ্টেম্বর ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হয়নি।
    কিন্তু এ নিষেধাজ্ঞার নিষ্পত্তি না করেই গত ১৮ সেপ্টেম্বর রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় ছাত্রদলের কাউন্সিল আয়োজন করা হয়। ৫৬৬ জন কাউন্সিলরের মধ্যে ৫৩৩ জন কাউন্সিলে উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ৪৮১ জন ভোট প্রদান করেন। তাদের ভোটে সভাপতি নির্বাচিত হন মো. ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. ইকবাল হোসেন শ্যামল।

    খোকন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ছাত্র। তিনি সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক ছাত্র। ছাত্রদলের গত কমিটিতে গণশিক্ষা বিষয়ক সহ-সম্পাদক ছিলেন তিনি।

    শ্যামল ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের ছাত্র। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673