সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গ্রুপের সংঘর্ষ, আহত-৭

  |   বুধবার, ১৬ জুন ২০২১ | প্রিন্ট  

ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গ্রুপের সংঘর্ষ, আহত-৭

কার্যক্রম স্থগিত থাকা অবস্থায়-ই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্রগ্রামের চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষে এক সাধারণ ছাত্রীসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। বুধবার দুপুরে দিকে চকবাজার থানার কেয়ারি শপিং মলের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে বলে জানা গেছে। আহতদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
হাসপাতালে ভর্তি তিন জন হচ্ছেন— ইংরেজী বিভাগের আব্দুল্লাহ আল সাইমুন, ডিগ্রীর আবদুল মালেক রুমি ও গণিত বিভাগের আবু তোরাব। তারা সবাই ছাত্রলীগের কর্মী। আর প্রাথমিক চিকিৎসা নিয়েয়েছেন- গণিত বিভাগের শাফায়েত হোসেন রাজু, ইতিহাস বিভাগের সিরাজ ও ফয়সাল এবং বাংলা বিভাগের শিমু। এরা সবাই সাধারণ শিক্ষার্থী।
এর আগে একই কারণে দুটি গ্রুপ বার বার সংঘর্ষে লিপ্ত হওয়ায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। কিন্তু থামছে না তাদের আধিপত্য বিস্তারের মহড়া।
আহত ৩ জন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের অনুসারী। মাহমুদুল করিমের দাবি— চকবাজারের বির্তকিত যুবলীগ নেতা নুর মোস্তাফা টিনুর অনুসারী ও কলেজ ছাত্রলীগের সেক্রেটারি সুভাষ মল্লিক বহিরাগতদের নিয়ে আধিপত্য বিস্তার করতে গিয়ে সংঘর্ষে জড়াচ্ছেন। অন্যদিকে সুভাষ মল্লিকের দাবি— মাহমুদের কর্মীরা বন্ধ ক্যাম্পাসে অবস্থান করে মাদক সেবন করতে গেলে তার প্রতিবাদ করায় এ সংঘর্ষ ঘটে। চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহুরুল হক ভূঁইয়া বলেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে আহত তিনজনকে হাসপাতালে ২৫ ও ২০ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১১:৩২ অপরাহ্ণ | বুধবার, ১৬ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১