• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০১ আগস্ট ২০১৭ | ৮:৫৯ পূর্বাহ্ণ

    ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার

    আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ায় ৫ ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। এ নিয়ে ছাত্রলীগ ও আওয়ামী লীগের অনেক নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন। অনেক নেতা বলেছেন, রাজাকারের পক্ষ নিলে নেতার সমালোচনা করা যাবে না এটা দুঃখজনক। নেতাদের এই ধরনের আচরনের জন্য ছাত্রলীগকে চরম মূল্য দিতে হবে। দলে অনেক বিতর্কিতরা প্রশ্রয় পাবে। বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে আমরা এটা মানতে পারছিনা।


    ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গতকাল সোমবার ৫ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃত নেতারা হলেন- ছাত্রলীগের উপ-বেসরকারী বিষয়ক সম্পাদক শামীম হোসেন শুভ, ঢাকা কলেজের যুগ্ম-আহবায়ক মেহেদী হাসান রবিন, বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক প্রচার সম্পাদক সুশোভন অর্ক, ছাত্রলীগের সদস্য আশিকুর রহমান অনু ও শাসসুল আরেফিন পলাশ। ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এদের ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

    ajkerograbani.com

    জানতে চাইলে ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা বলেন, আমাদের নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদেরের বিরুদ্ধে লেখালেখি করায় এদের বহিষ্কার করা হয়। তাদের লেখালেখির জন্য আমাদের নেতার মানহানি ঘটেছে। তাই এদের সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তবে তারা যদি ভুল স্বীকার করে তাহলে সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের ব্যাপারে বিবেচনা করবে।

    এ নিয়ে রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। এ বিষয়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে এদের বহিষ্কার করা হয়েছে। সংগঠনে অনেক অভ্যন্তরীন বিষয় থাকে যেটা বলা যায় না। তিনি আরও বলেন, তাঁরা যদি ভুল সংশোধন করে তাহলে তাদের ব্যাপারে আমরা বিবেচনা করব।

    সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বিশৃঙ্খলার জন্য তাদের আমরা সংগঠন থেকে বহিষ্কার করেছি। তাঁরা দলের বিরুদ্ধে কাজ করে শৃশৃঙ্খলা ভঙ্গ করেছে বলে আমরা বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি। তবে তারা যদি ভুল সংশোধন করে তাহলে তাদের ব্যাপারে আমরা বিবেচনা করব।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755