• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছাত্রলীগ থেকে ১৮৮ বিবাহিত নেতার পদত্যাগ

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১১ সেপ্টেম্বর ২০১৭ | ৬:১৩ অপরাহ্ণ

    ছাত্রলীগ থেকে ১৮৮ বিবাহিত নেতার পদত্যাগ

    গত ১৩ জুলাই ছাত্রলীগ থেকে ৭২ ঘন্টার মধ্যে বিবাহিতদের পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। সেই নির্দেশ মেনে গত ২ মাসে সংগঠনের ১৮৮ জন নেতা পদত্যাগ করেছেন। ছাত্রলীগের তৃণমূল নেতারা পদত্যাগ করলেও কেন্দ্রীয় কমিটিতে কয়েকজন বিবাহিত নেতা বহাল তবিয়তে রয়েছেন।


    পূর্বপশ্চিমের অনুসন্ধানে জানা গেছে, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ দায়িত্বপ্রাপ্ত কয়েকজন নেতা গোপনে বিয়ে করেছেন। এমনকি তারা সংসারও করছেন। ২ জন কেন্দ্রীয় সহ-সভাপতি বিয়ে করেছেন, কিন্তু তারা পদত্যাগ করেননি।

    ajkerograbani.com

    গত ১৩ জুলাই ছাত্রলীগের যেকোনো ইউনিটে পদধারী বিবাহিত নেতাকর্মীদের ৪৮ থেকে ৭২ ঘন্টার মধ্যে স্বেচ্ছায় পদত্যাগের নির্দেশ দেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়া ওই বৈঠকে বিবাহিতদের পাশাপাশি মাদকাসক্ত নেতাকর্মীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়ার বিষয়ে ছাত্রলীগকে যথাযথ ভূমিকা রাখার বিষয়ে সিদ্ধান্ত হয়।

    বিষয়টি নিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন পূর্বপশ্চিমকে বলেন, সংগঠনের পক্ষ থেকে বিবাহিতদের পদত্যাগ করার জন্য সকল ইউনিটে চিঠি দেয়া হয়েছে। ইতিমধ্যে ১৮৮ জন নেতা পদত্যাগও করেছেন। কেন্দ্রীয় কমিটিতে যারা বিবাহিত আছেন তাদের বিষয়েও খুব দ্রুতই সিদ্ধান্ত হবে। যদি তারা পদত্যাগ না করেন তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755