• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছাত্রলীগ নেতার হাত কেটে নিলো দুর্বৃত্তরা

    অনলাইন ডেস্ক | ০৭ আগস্ট ২০১৭ | ৮:৩৯ অপরাহ্ণ

    ছাত্রলীগ নেতার হাত কেটে নিলো দুর্বৃত্তরা

    সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। হামলার ঘটনার জন্য ইসলামী ছাত্রশিবিরকে দায়ী করছে ছাত্রলীগ।


    আজ সোমবার বেলা ১টার দিকে সোবহানীঘাটে জালালাবাদ কলেজের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহত দুজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ajkerograbani.com

    আহতরা হলেন মদনমোহন কলেজ ছাত্রলীগের কর্মী সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের নূরুল আমিনের ছেলে শাহীন আহমদ (২২) ও জালালাবাদ কলেজের ছাত্র ছাত্রলীগকর্মী আবুল কালাম আসিফ (১৮)। আসিফ নগরীর উপশহরের বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বেলা ১টার দিকে পাঁচ-ছয়টি মোটরসাইকেলে হেলমেট পরা কয়েকজন যুবক এসে ছাত্রলীগের ওই দুই কর্মীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তারা কুপিয়ে শাহীনের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এ ছাড়া বাম হাতের একাধিক স্থান ও দুই পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। তাঁকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।
    অপর ছাত্রলীগকর্মী আসিফের ডান পায়ের গোড়ালিসহ হাত ও পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ২২ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি সোহেল তালুকদার।

    আহত ছাত্রলীগ কর্মীরা সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার পক্ষের কর্মী বলে জানা গেছে।

    সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা জানান, সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে বলে তাঁকে কোতোয়ালি থানার ওসি গৌসুল হোসেন অবগত করেছেন। হামলাকারীদের পরিচয় শনাক্ত করা না গেলেও আহতরা ছাত্রলীগকর্মী বলে নিশ্চিত হওয়া গেছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755