• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছাত্রীদের সঙ্গে আপত্তিকর ছবি তুলে পোস্ট, বিতর্কে শিক্ষক

    অনলাইন ডেস্ক | ০৪ আগস্ট ২০১৭ | ১০:২৯ অপরাহ্ণ

    ছাত্রীদের সঙ্গে আপত্তিকর ছবি তুলে পোস্ট, বিতর্কে শিক্ষক

    তিনি শিক্ষক। তাই তার কথা কেউ অমান্য করতে পারে না। কিন্তু এই অবস্থার সুযোগ নিয়েই ছাত্রীদের সঙ্গে আপত্তিকর ছবি তুললেন এক শিক্ষক। সে ছবি ফেসবুকে পোস্টও করেছেন তিনি নিজে। একজন শিক্ষক হয়ে কীভাবে ছাত্রীদের সঙ্গে এমন ছবি তুলতে পারেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনাটি ভারতের আসামের।


    ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ওই শিক্ষকের নাম ফয়জুদ্দিন লস্কর। হায়লাকান্দি জেলার বাসিন্দা তিনি। স্থানীয় এক সংবাদমাধ্যম শিক্ষকের এই কুকীর্তির কথা ফাঁস করেন। ছবিগুলি সামনে আসার পর কেউই এর কোনো ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না। দেখা যাচ্ছে একের পর এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ছবি তুলেছেন ওই শিক্ষক।

    ajkerograbani.com

    মডেল হাই স্কুলের এই শিক্ষকের কীর্তি সামনে আসা মাত্র প্রচণ্ড সামাজিক রোষ তৈরি হয়। একাধিক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে শিক্ষকের শাস্তি দাবি করেন।

    অভিযুক্ত শিক্ষকের অতীত জানাচ্ছে, এ ধরনের কাজে তিনি আগেও লিপ্ত ছিলেন। এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। সেবারও জনতার রোষের মুখে পড়েছিলেন তিনি। শাস্তিও দেওয়া হয়েছিল তাকে। তারপরও অবশ্য চাকরি নিয়ে কোনো টানাটানি হয়নি। ফলে বহাল তবিয়তেই শিক্ষক তার কাজকর্ম চালিয়ে গিয়েছেন। এদিকে মেয়েদের শিক্ষকদের সঙ্গে এই অবস্থায় দেখে আঁতকে উঠেছেন অভিভাবকরা। পুলিশের দ্বারস্থও হয়েছেন তারা। এফআইআর করেছেন ওই শিক্ষকের নামে। কিন্তু এখনো গ্রেপ্তার হয়নি ওই শিক্ষক। ফলে আতঙ্কের প্রহর গুনছেন অভিভাবকরা। কেন এই ধরনের এক শিক্ষকের বিরুদ্ধে স্কুল কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নিচ্ছে না, সে প্রশ্নও উঠেছে। – ইন্টারনেট

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755