• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছাত্র কর্তৃক বশেমুরবিপ্রবির শিক্ষককে মেরে ফেলার হুমকি; প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন

    শেখ ফাহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি | ১৭ ডিসেম্বর ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ

    ছাত্র কর্তৃক বশেমুরবিপ্রবির শিক্ষককে মেরে ফেলার হুমকি; প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষক ও সভাপতিকে পিটিয়ে মেরে ফেলার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেন অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ।


    গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইটিই বিভাগের মাস্টার্সের এক ছাত্র মোবাইল ফোনে অর্থনীতি বিভাগের সভাপতিকে পিটিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই শিক্ষক। অভিযোগ পত্রে তিনি লেখেন, “আমি খসরুল আলম সহকারী, অধ্যাপক ও সভাপতি অর্থনীতি বিভাগ, অদ্য ১২-১২-২০১৯ তারিখে ইটিই বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ওয়ালিউল্লাহ কর্তৃক মোবাইল ফোনে পিটিয়ে মেরে ফেলার হুমকি ও নোংরা ভাষায় গালাগালির শিকার হই। প্রথম দফায় সে তার ব্যবহার্য মোবাইল নাম্বার ০১৭৫৩৯৩২২২৯ থেকে ১ টা ১৯ মিনিটে কল দিয়ে পিটিয়ে মেরে ফেলার হুমকি ও অকথ্য নোংরা ভাষায় গালাগালি করে।

    ajkerograbani.com

    দ্বিতীয় দফায় কথা বলার সময় উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) ডঃ মোহাম্মদ শাহজাহান স্যার, সিএসই বিভাগের সভাপতি সালেহ আহমেদ স্যার ও উক্ত বিভাগের শিক্ষকবৃন্দ, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মজনুর রশীদ স্যার, ফুড এন্ড এগ্রোপ্রোসেস বিভাগের সভাপতি জামাল উদ্দিন স্যার, বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার ফারজানা ইসলামসহ অন্যান্য বিভাগের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। সবাই ফোনের লাউডস্পিকারে ভাইস চ্যান্সেলর মহোদয়ের কক্ষে উক্ত শিক্ষার্থীর বক্তব্য সরাসরি শুনতে পায়।

    এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের কাছে উক্ত শিক্ষার্থীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেন অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ। তারা বলেন একজন শিক্ষক সম্মানের তাগিদে তার শিক্ষকতা পেশা বেছে নেন, আর সেখানে শিক্ষার্থীর এরূপ আচরণ খুবই লজ্জাজনক। তারা আরও বলেন,যে শিক্ষার্থী তার শিক্ষককে মেরে ফেলার হুমকি দিতে পারে, সে এই বিশ্ববিদ্যালয়ে পড়ার যোগ্যতা রাখে না।

    উল্লেখ্য, অভিযুক্ত শিক্ষার্থীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে, তার ব্যাবহৃত ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757