• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ছিটকে পড়লেন সালমান, ভাইরাল হলো সেই ভিডিও

    | ৩০ আগস্ট ২০১৯ | ৮:০৩ অপরাহ্ণ

    ছিটকে পড়লেন সালমান, ভাইরাল হলো সেই ভিডিও

    সালমান খানের আলোচিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘দাবাং’। এপ্রিল মাসে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোরে সিনেমাটির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ এর শুটিং শুরু হয়েছে। বর্তমানে এই সিনেমাটি নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

    এদিকে সালমান ভক্তরা অধির আগ্রহে সিনেমাটি দেখার জন্য অপেক্ষা করছেন। আউটডোর শুটিংয়ের সময় ভক্তরা ভিড়ও করছেন। ভক্তদের শুটিং দেখার চাহিদা মেটাতেই শুটিংয়ের একটি ভিডিও প্রকাশ করা হয় সম্প্রতি। সেই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই পড়েছে।


    ভিডিওটিতে সালমান খানকে চুলবুল পান্ডের বেশে দেখা যাচ্ছে। সালমান খানের ফ্যান ক্লাবে শেয়ার করা হয়েছে ভিডিওটি। দেখা যাচ্ছে, একটি ফাইটিংয়ের দৃশ্যে অভিনয় করছিলেন সালমান। স্টান্ট করতে ও কোরিওগ্রাফার মুদাসার খানের থেকে পোল ডান্সিং শিখতে দেখা যাচ্ছে তাকে। টিকটক এবং ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গেছে।

    জানা গেলো, এখন দাবাং থ্রি সিনেমার টিম জয়পুরে শুটিং করছে। সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমানের খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় অভিনেতা সুদীপকে।

    অভিনব ক্যাসবের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। আরবাজ খানের পরিচালনায় দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১২। নতুন পর্ব পরিচালনা করছেন প্রভুদেবা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছর ডিসেম্বরে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী