• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছুটছেন তিশা

    | ১৬ এপ্রিল ২০২১ | ৪:২১ পূর্বাহ্ণ

    ছুটছেন তিশা

    জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। টানা দুই মাস ধরে ভারতে বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং করেছেন। এই ছবিতে তিনি বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন। ক’দিন আগেই কাজ শেষ করে দেশে ফিরেছেন তিনি। এই ছবি ছাড়াও তার হাতে আরো দুটি ছবি আছে। এদিকে বায়োপিকে কাজ করা নিয়ে তার ভাষ্য, এটি আমার অভিনয় জীবনের অন্যতম একটি কাজ। ভারতের খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগাল এটি নির্মাণ করছেন। তিনিও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিষ্ঠিত একজন পরিচালক।


     


    এ ছবিটি ইতিহাসের অংশ হয়ে থাকবে। আমিও সেই ইতিহাসের অংশ হতে পারছি বলে ভালো লাগছে। এদিকে এই অভিনেত্রীর হাতে আরো দুটো ছবি আছে। এগুলো হলো ‘ভালোবাসার প্রীতিলতা’ ও ‘রক্তজবা’। ছবি দুটি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, একটু ব্যতিক্রমী কাজ না হলে করার আগ্রহ পাই না। তাই তেমন কাজের পেছনেই আমার ছুটে চলা। দুটি ছবির শুটিং শেষের দিকে। এগুলোতে আমি প্রধান চরিত্রে অভিনয় করছি। গল্প ও চরিত্রে অন্যরকম ভাবে আমাকে দেখা যাবে। ছবি দুটি সবার ভালো লাগবে বলে আশা করছি। গেল বছর লকডাউনের পর প্রায় সাত মাস এই অভিনেত্রী কোনো কাজ করেননি। চলতি বছর আবারো লকডাউন শুরু হয়েছে। এই সময়ে তার কাজ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, করোনাকাল শুরু হওয়ার পর থেকেই আমি কাজ কম করছি। প্রায় সাত মাস অভিনয় করিনি। তবে গত বছরের শেষ প্রান্ত থেকে ছবির সঙ্গে কিছু নাটকেও অভিনয় করেছি। চলতি বছরের শুরুর দিকে শুটিং করেছি দেশে। তবে এ সময়ের মধ্যে কাজ করা নাটকগুলোর বেশির ভাগই প্রচার হয়েছে। যেগুলো হয়নি সেগুলো কবে নাগাদ প্রচার হবে তা পরিচালকরা বলতে পারবেন। করোনার মধ্যে শুটিং স্পটে স্বাস্থ্যবিধি অনুসরণ করা হয়েছে কেমন? তিনি বলেন, বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং স্পটে স্বাস্থ্যবিধি অনুসরণ করেই কাজ করেছি। এ ছাড়া দেশে আমি যে ক’টি কাজ করেছি, সব স্পটেই যথেষ্ট নিরাপত্তা নিশ্চিত ছিল। আর আমার নিরাপত্তার বিষয়টি আমি নিজেই নেয়ার চেষ্টা করি। আশা করছি, দ্রুতই করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসবে। তবে এজন্য সবাইকে সচেতন হতে হবে। সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মানতে হবে।

    ajkerograbani.com
    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757