• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছুটি বাড়ছে আরও ৫দিন, আসছে প্রজ্ঞাপন

    ডেস্ক | ৩১ মার্চ ২০২০ | ৮:৫০ অপরাহ্ণ

    ছুটি বাড়ছে আরও ৫দিন, আসছে প্রজ্ঞাপন

    করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সরকারি সাধারণ ছুটি আরও পাঁচদিন বাড়তে যাচ্ছে। আগামী ৫ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানোর প্রস্তাব করা হয়েছে।


    মঙ্গলবার দুপুরে জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ছুটি বাড়ানোর প্রস্তাবনাটির সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে। তিনি অনুমোদন দিলে আজই প্রজ্ঞাপন জারি করা হবে।’ তিনি জানান, প্রস্তাব অনুমোদন হলে সরকারি অফিস খুলবে ১২ এপ্রিল থেকে। কারণ ১০ ও ১১ তারিখ সাপ্তাহিক ছুটি রয়েছে।

    ajkerograbani.com

    এর আগে সরকার ২৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে। তবে স্বাধীনতা দিবস ও সাপ্তাহিক ছুটি মিলিয়ে গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি চলছে। এর আগে সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের করোনা পরিস্থিতির খোঁজখবর নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি ৬৪ জেলার প্রশাসকদের (ডিসি) সঙ্গে কথা বলেন। তাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।

    কনফারেন্স চলাকালে এক বক্তৃতায় তিনি বলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধে আমরা ছুটি ঘোষণা করেছিলাম। প্রয়োজনে সীমিত আকারে ছুটি বাড়ানো হবে।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755