• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছেলের ছোড়া এসিডে মাসহ পরিবারের ৫ জন দগ্ধ

    | ২০ এপ্রিল ২০২১ | ১:০৮ অপরাহ্ণ

    ছেলের ছোড়া এসিডে মাসহ পরিবারের ৫ জন দগ্ধ

    রাজধানীর লালবাগ এলাকায় মাদকাসক্ত ছেলে ছোড়া এসিডে ঝলসে গেছেন মা সহ পরিবারের পাঁচ সদস্য। পরে মাদকাসক্ত ছেলে আলী হোসেন নিজেও তার শরীরে এসিড ঢেলে দেয়। আজ মঙ্গলবার ভোরে লালবাগে কাশ্মিরীটোলার একটি বাসায় এ ঘটনা ঘটে। দগ্ধ বাকিরা হলেন-  আলী হোসেনের মা মোমেনা বেগম (৭০), বোন জামিলা আক্তার (৩০), দুই ভাই আনোয়ার হোসেন (৫২) ও ইকবাল হোসেন (৪৫) এবং ভাগিনা সালেহীন (২০)।
    লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) অমিতব দর্জি চন্দ্র গণমাধ্যমকে জানান, পরিবারের সবাই চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় তাদের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আলী হোসেনকে আমাদের হেফাজতে রেখে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার মানসিক চিকিৎসা প্রয়োজন। তিনি মাদকাসক্ত ও তার মানসিক সমস্যা রয়েছে।


    আলী হোসেন একটি ব্যাটারি কারখানায় কাজ করেন।

    ajkerograbani.com

    আজ ভোরে পরিবারের সদস্যদের সঙ্গে তর্কের এক পর্যায়ে তিনি ব্যাটারিতে ব্যবহৃত এসিড ছুড়ে মারলে তার মাসহ পরিবারের পাঁচ জন দগ্ধ হন। আলী হোসেন নিজেও তার শরীরে এসিড ঢেলে দেন। জামিলা আক্তার, ইকবাল হোসেন ও সালেহীনের চোখে এসিড লাগায় তাদের তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আগারগাঁও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে পাঠানো হয়েছে। মোমেনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757