• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছেলের প্রথম জন্মদিনে উপস্থিত ছিলেন না শাকিব

    অনলাইন ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০১৭ | ৩:৫১ অপরাহ্ণ

    ছেলের প্রথম জন্মদিনে উপস্থিত ছিলেন না শাকিব

    একমাত্র ছেলে জয়ের প্রথম জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হলেন না চিত্রনায়ক শাকিব খান। তবে শাকিবের বাসায় জন্মদিনে ছেলে আব্রাম খান জয়কে সোনার চেইন উপহার হিসেবে দিয়েছেন ঢালিউড কিং। বুধবার ছিল শাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান আব্রামের প্রথম জন্মদিন।


    ছেলের জন্মদিন উপলক্ষে দুপুরে গুলশান আজাদ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান।


    এ ছাড়াও সেখানে তিনি গরিব-দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। তবে শাকিব খান উপস্থিত ছিলেন না। শাকিবের পক্ষ থেকে তার লোকেরা এটার আনজাম দেন। এর পরই দুপুরের দিকে ছেলে জয়কে নিজের বাসায় নিয়ে আসেন বলে কিং খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে।

    সূত্র বলছে, বেলা ২টার দিকে শাকিব খানের কাজিন হিসেবে পরিচিত মনির নিকেতনে অপুর বাসা থেকে আব্রামকে শাকিবের বাসায় নিয়ে আসেন। তখন জয়ের সঙ্গে শাকিবের বাসায় অপুর আত্মীয় শেলীও আসেন।

    বাবা আর ছেলে মিলে অনেকটা সময় কাটান। ছেলেকে শাকিব খান জন্মদিনের উপহার হিসেবে সোনার চেইন দিয়েছেন বলেও জানিয়েছে সূত্র।

    এছাড়া রাতে গুলশানের একটি হোটেলে জমকালো পার্টির আয়োজন করেন শাকিবপত্নী ও আব্রামের মা অপু বিশ্বাস।

    এতে ঢাকাই চলচ্চিত্রের বিভিন্ন তারকাসহ বিনোদন জগতের তারকাদের ছিল ঝলমলে উপস্থিতি। তবে জয়ের বাবা শাকিব খান উপস্থিত হননি এতে।

    শাকিবের অনুপস্থিতিতেই কেক কেটে জন্মদিন পালন করেন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন- চিত্রনায়ক রিয়াজ, তার স্ত্রী তিনা ও কন্যা, বাপ্পী, পূর্ণিমা, কণ্ঠশিল্পী মমতাজ, ডিএ তায়েব, ফ্যাশন বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, চিত্রপরিচালক বুলবুল বিশ্বাস প্রমুখ।

    একেবারে শেষমুহূর্তে এসে উপস্থিত হন ঢাকাই ছবির এক সময়ের হার্টথ্রব নায়িকা শাবনূর। পাশাপাশি কাছের আত্মীয়স্বজন, সাংবাদিকসহ অনেকেই উপস্থিতি হন।

    সন্ধ্যা সাড়ে ৬টায় বলা হলেও রাত ৮টা ৪০ মিনিটে তারার মেলায় আব্রামের জন্মদিনের কেট কাটার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

    জন্মদিনের কেট কাটার পর অপু বিশ্বাস বলেন, আমার আব্রামের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে এ কামনা করবেন। এ সময় চিত্রনায়ক রিয়াজ বলেন, আব্রাম তো এখনই তারকা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673