বুধবার, জুন ১০, ২০২০

ছেলের হাতেই খুন হলেন ভারতের সাবেক ক্রিকেটার

  |   বুধবার, ১০ জুন ২০২০ | প্রিন্ট  

ছেলের হাতেই খুন হলেন ভারতের সাবেক ক্রিকেটার

প্রথমে মনে হয়েছিল স্বাভাবিক ঘটনা। তবে পরে জানা গেল, রোমহর্ষক এক ব্যাপার। খোদ নিজের ছেলের হাতেই খুন হয়েছেন ভারতের সাবেক রঞ্জি ক্রিকেটার জয়মোহন থাম্পি। খুনের দায়ে গ্রেফতার করা হয়েছে তার ছেলে অশ্বিনকে।
৬৪ বছর বয়সী থাম্পির মৃত্যুর খবরটি পুলিশকে জানায় তারই বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া। নিচ তলা থেকে দুর্গন্ধ আসায় পুলিশে খবর দিয়েছিলেন তিনি। তখনও জানা যায়নি ৩৩ বছর বয়সী অশ্বিনই বাবার খুনি। পরে জিজ্ঞাসাবাদে পুলিশের সন্দেহ বাড়ে।
সোমবার সকালে থাম্পির লাশ উদ্ধার করে পুলিশ। তবে তার মৃত্যু হয়েছে তারও ৩৬ ঘন্টা আগে। কিন্তু ছেলে অশ্বিন বলেন, তিনি এ ব্যাপারে কিছুই জানেন না। সবমিলিয়ে সন্দেহ হয় পুলিশের। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য।
বাবা-ছেলে ছাড়া আর কেউই থাকতেন না ওই ফ্ল্যাটে। সংবাদ সংস্থা ‘টিওআই’কে পুলিশ কর্মকর্তা জানান, ‘বাড়িতে বাবা-ছেলের একসঙ্গে মদ খাওয়ার অভ্যাস ছিল। শনিবারও তারা একসঙ্গে মদ্যপানে মত্ত হন। এক পর্যায়ে থাম্পির ডেবিট কার্ড নিয়ে আরও মদ কিনতে চেয়েছিলেন অশ্বিন। কিন্তু বাবা তাতে রাজি হননি। এ থেকেই দুজনের মধ্যে ঝগড়া বাঁধে।’
পুলিশ কর্মকর্তা জানান, ওই মদ কেনাকে কেন্দ্র করেই নিজ বাড়িতে মারামারিতে লেগে যান বাবা-ছেলে। এক পর্যায়ে পা পিছলে ফ্লোরের ওপর পড়ে যান থাম্পি। মাথায় গুরুতর আঘাত পান। সেখান থেকেই মৃত্যু হয়।
খেলোয়াড়ি জীবনে ডানহাতি উইকেটরক্ষক ব্যাটসম্যান ছিলেন থাম্পি। খেলেছেন ছয়টি প্রথম শ্রেণির ম্যাচ। কেরালার হয়ে ১৯৭৯ থেকে ১৯৮২ সাল পর্যন্ত খেলেন সাবেক এই ব্যাটসম্যান। তার আগে তিন বছর ছিলেন কেরালার অনূর্ধ্ব-২২ দলেও।
এছাড়া তিনি ব্যাংকেও চাকরি করেছেন। ১৫ বছরের মতো ব্যাংকের বিভিন্ন টুর্নামেন্টে প্রতিনিধিত্ব করেছেন। নব্বইয়ের দশকে তিনি জুনিয়র রাজ্য দলের নির্বাচকের দায়িত্ব পালন করেছেন প্রয়াত এই ক্রিকেটার।


Posted ৩:২৫ অপরাহ্ণ | বুধবার, ১০ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]