• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ছোট ভাইয়ের দা-এর কোপে গুরুতর আহত বড়ভাই

    | ০৮ এপ্রিল ২০২১ | ১০:৩২ অপরাহ্ণ

    ছোট ভাইয়ের দা-এর কোপে গুরুতর আহত বড়ভাই

    সুনামগঞ্জ পৌরসভার ঘোলঘর এলাকায় কলেজ পড়ুয়া ছোট ভাইয়ের দা-এর কোপে গুরুতর আহত হয়েছেন আপন বড়ভাই। এতে পেটের নাড়ি-ভুঁড়ি বের হয়ে যায়। এছাড়া তার হাতের বিভিন্ন জায়গায় দায়ের কোপ রয়েছে। গুরুতর আহতের নাম উৎপল সরকার (৩৬)। 


    বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের ঘোলঘরস্থ রুহিত ভিলার দ্বিতীয় তলায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    আহত অবস্থায় তাকে দ্রুত সিলেট এস এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলাকারী উজ্জল সরকারকে (১৯) পুলিশ আটক করেছে।

    খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা দা ও আলামত সংগ্রহ করে হামলাকারী উজ্জল সরকারকে আটক করে থানায় নিয়ে আসে।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গুরুতর আহত উৎপল সরকার দীর্ঘদিন মৌলভীবাজারের একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেছেন এবং এখন সুনামগঞ্জ শহরে একটি ফার্মেসি করার পরিকল্পনা ছিল। তিনি পার্শ্ববর্তী নেত্রকোনার জেলার খালিয়াজুরী থানার জুগিমারা গ্রামের উমাকান্ত সরকারের ছেলে এবং তারা আপন ছয় ভাই।

    উজ্জল সরকার খালিয়াজুরী কৃষ্ণপুর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। করোনা চলমান থাকার কারণে সপরিবারে ছয় ভাই ওই রুহিত ভিলার দ্বিতীয় তলার একটি ফ্লাটে গত সাত মাস ধরে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

    এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো কারণ ছাড়া এক ভাই আরেক ভাইকে এভাবে দা দিয়ে কোপাতে পারে না। নিশ্চয়ই পারিবারিক কোনো কলহ থাকতে পারে। তবে তদন্ত সাপেক্ষে আসল ঘটনা উদঘাটন হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757