• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘জঙ্গিবাদ দমনে যারা সফল হয়েছে, তাদের মধ্যে বাংলাদেশ অন্যতম’

    অনলাইন ডেস্ক | ০৬ এপ্রিল ২০১৭ | ১০:৩২ অপরাহ্ণ

    ‘জঙ্গিবাদ দমনে যারা সফল হয়েছে, তাদের মধ্যে বাংলাদেশ অন্যতম’

    সৌদি আরবের মসজিদে নববীর খতিব শায়েখ ড. আব্দুল মহসিন বিন মোহাম্মদ আল কাশেম বলেন, আশ্চর্যের বিষয় হচ্ছে সন্ত্রাসীরা যখন কাউকে কতল বা জবাই করে, তখন বিসমিল্লাহ বলে জবাই করে। বলেন নাউজুবিল্লাহ। বিশ্বব্যাপী জঙ্গিবাদ দমনে যারা সফল হয়েছে তাদের মধ্যে বাংলাদেশও একটি। সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধে বিশ্বের ২০টি রাষ্ট্র জোট করা হয়েছে। একসঙ্গে জঙ্গিবাদ রোধে কাজ করে যাচ্ছি। ইসলাম সন্ত্রাস-জঙ্গিবাদ সমর্থন করে না।


    ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ওলামা-মাশায়েখ মহাসম্মেলনের আয়োজন করা হয়। সমাবেশ শুরু হওয়ার কিছুক্ষণ পরই বক্তব্য রাখেন সৌদি আরবের মসজিদে নববীর খতিব শায়খ ড. আবদুল মহসিন বিন মোহাম্মদ আল কাশেম। তাঁর আরবী বক্তব্য বাংলায় তরজমা করা হয়।


    তিনি বলেন, ইসলামের সঙ্গে জঙ্গিবাদের কোনো সম্পর্ক নেই। গোটা বিশ্বের মুসলমানকে এক হয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলা করতে হবে। ইসলাম হচ্ছে বিশ্বের সকল মানবতার ধর্ম। অন্য ধর্মের মানুষের প্রতি সম্মান দেখানো হচ্ছে ইসলাম।

    সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে কাজ করায় তিনি এসময় সৌদি বাদশা সালমান বিন আবুদুল আজিজ এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। পাশাপশি দুই দেশের সম্পর্ক উন্নয়নে কাজ করে যাওয়ায় বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূতকেও ধন্যবাদ জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669